আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মে, ১৫, ২০২০, ৬:১৪ অপরাহ্ণ




গৌরীপুরে তৃণমূলের নেতাকর্মী ও দুস্থ-অসহায় ২৫০পরিবারকে ঈদের শুভেচ্ছা উপহার পাঠালেন নিলুফার আনজুম পপি

গৌরীপুর প্রতিনিধি :
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে শুক্রবার (১৫ এপ্রিল/২০২০) তৃণমূল নেতাকর্মী ও করোনা ভাইরাসের কারণে কর্মহীন, দুস্থ-অসহায় ২৫০টি পরিবারের জন্য ঈদের শুভেচ্ছা উপহার পাঠালেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য নিলুফার আনজুম পপি।


আনুষ্ঠানভাবে এ উপহার সামগ্রী তুলে দেন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। এ সময় উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ দুদু, যুবলীগ নেতা কামাল হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা জালাল উদ্দিন মেম্বার, কেরামত আলী মেম্বার, সফির উদ্দিন, বাবুল ভূইয়া, মোস্তফা হোসেন, আব্দুস সাত্তার প্রমুখ।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী প্রয়াত মাহবুবুল হক শাকিলের স্ত্রী ও বীর মুক্তিযোদ্ধার সন্তান ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য নিলুফার আনজুম পপি জানান, লকডাউনের কারণে এলাকার আসতে পারি নাই। কিন্তু এলাকার খোঁজ-খবর নিয়মিত নিচ্ছি। সামার্থ্যনুযায়ী করোনা ভাইরাসকালীন দুর্যোগের শুরু থেকেই দরিদ্র মানুষের জন্য কাজ করে যাচ্ছি। সরাসরি উপস্থিত হতে না পারায় দুঃখপ্রকাশ করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১