আজ বুধবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১২, ২০২১, ৫:০৫ অপরাহ্ণ




গৌরীপুরে জামাই-শশুরের মোটর সাইকেল চুরি!

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের পূর্ব দাপুনিয়াস্থ সহনাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নানের বাসা থেকে গত সোমবার (১২ এপ্রিল/২০২১) ভোর ৩টা ১০মিনিটের দিকে ইউপি চেয়ারম্যানের ডিসকভার ও তার মেয়ের জামাতা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. সোহেল রানার পালসার মডেলের দু’টি মোটর সাইকেল চুরি হয়েছে। পুরো শহরে মোটর সাইকেল চুরির হিড়িক পড়েছে। চোর আতঙ্কে মোটর সাইকেল মালিকরা নিজ বসতঘরে মোটর সাইকেল রেখেও শেষ রক্ষা হচ্ছে না।

সিসি ফুটেজে দেখা যায়, লাল শার্ট পরিহিত চোর প্রথমে সাদা রঙের কাপড়ের মুখোশ পড়ে বাসায় একজন প্রবেশ করে। এরপর বাসার বিদ্যুৎ লাইনের সুইচ অফ করে দেয়। দু’জন চোর মোটর সাইকেলের লকভেঙ্গে মুর্হুতের মধ্যে চুরি করে নিয়ে যায়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. সোহেল রানা জানান, ঘটনারদিন রাতে প্রতিদিনের মত তাঁর শ^শুড়ের বাসায় গ্যারেজে রাখা ছিল তাঁদের পালসার ও ডিসকভার দুটি মটর সাইকেল। গভীর রাতে চোর বাসার ছাদ বেয়ে ঘরে প্রবেশ করে ভেতর থেকে দরজা খুলে মটর সাইকেল দু’টি নিয়ে যায়। সহনাটী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান জানান, এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হয়েছে। মুখোশ পরিহিত থাকায় সিসি ফুটেজে চোর সনাক্ত সম্ভব হয়নি।
এ প্রসঙ্গে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, মোটর সাইকেল উদ্ধার ও চোর সনাক্তকরণের চেষ্টা চলছে।

অপরদিকে এ সপ্তাহেই পৌর শহরে গত পশ্চিম ভালুকার তোফায়েল আহম্মদের ১টি, পৌর কৃষকলীগের আহ্বায়ক মোঃ শাহজাহান মিয়ার বাসা থেকে ১টি ও লামাপাড়ার সোহাগ মিয়ার ১টি মোটর সাইকেল চুরি হয়েছে। গৌরীপুর পৌর শহরের থানার ওয়ালঘেঁষে বাসায় বসবাস করেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন দুলাল। শনিবার রাতে বাসা থেকে টিভিএস অ্যাপাচি ১৬০ সিসি মোটর সাইকেলটি চুরি হয়েছে। তার ছোট ভাই গৌরীপুর সরকারি কলেজের সাবেক জিএস মাজহারুল ইসলামের টুটুলের মোটর সাইকেলটিও বড় মসজিদ এলাকা থেকে চুরি হয়। পৌরসভার কালীপুর মধ্যম তরফ ছয়গন্ডার মোঃ মজিবুর রহমান ও পূর্বদাপুনিয়ার মিথুন মিয়ার বাসা থেকে আরো একটি মোটর সাইকেল চুরির ঘটনা ঘটে। গত ১০ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু চত্বর থেকে বুধবার ভোরে এ্যাম্বুলেন্স চুরির ঘটনা ঘটে। গৌরীপুর থানায় জিডি করেন এ্যাম্বুলেন্সের মালিক মোঃ কামাল মিয়া। তিনি পৌর শহরের ইসলামবাদ মহল্লার মৃত শুক্কুর মাহমুদের পুত্র। গ্যাস পুরিয়ে যাওয়ায় এ্যাম্বুলেন্সটি জামালপুরে ফেলে পালিয়ে যায় চোর। পরে মালিক চোর সনাক্ত ও গাড়ী উদ্ধার করে।

এ দিকে গৌরীপুর পৌর শহরের পাটবাজার মম টেলিকমে ঘরের টিনের ছাউনি কেটে দু’বার চুরির ঘটনা ঘটে। একই পদ্ধতিতে উত্তর বাজারে মোবাইল দোকানে ও তার ড্রিপফ্রিজে রাখা মোবাইল ফোন চুরি হয়েছে। কালিপুর মধ্যম তরফে দুই শিক্ষকের বাসায় চুরির ঘটনা ঘটেছে। পৌর শহরের বিভিন্ন বাসাবাড়িতে মোবাইল ও ছিঁচকে চুরির উপদ্রুবও বেড়েছে। পর পর মোটর সাইকেল চুরির ঘটনায় বর্তমানে পৌর শহরে মোটর সাইকেল আরোহীদের মাঝে চোর আতংক বিরাজ করছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০