বৃহস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪ -|- ১৪ই চৈত্র, ১৪৩০-বসন্তকাল -|- ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

গৌরীপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদকের তিন আঙ্গুলের রগ কেটে দিয়েছে দুর্বৃত্ত্বরা!

প্রকাশিত হয়েছে- সোমবার, ২০ মার্চ, ২০২৩
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২০, ২০২৩, ১০:৫৩ অপরাহ্ণ

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেনের বামহাতের তিন আঙ্গুলের রগ কেটে দিয়েছে দুর্বৃত্ত্বরা। এ ঘটনা ঘটে সোমবার (২০মার্চ ২০২৩) গৌরীপুর আর সরকারি উচ্চ বিদ্যালয় সড়কের কলাবাগান মোড়ে। হামলার পরপরেই তাকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।
অপরদিকে গত বুধবার (১মার্চ ২৩) ২নং গৌরীপুর ইউনিয়ন ও ৬নং বোকাইনগর ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভায় এসে হামলার শিকার হন মোফাজ্জল হোসেনের বাবা ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী।
উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন জানান, দুপুরে বাসার যাওয়ার পথে গৌরীপুর আর সরকারি উচ্চ বিদ্যালয় ও গালর্স স্কুল রোডের কলাবাগান মোড়ে যেতেই ৫/৭জন দুর্বৃত্ত্বরা তাকে পরিকল্পিতভাবে পিছন দিকে থেকে হামলা করে। তাদের মধ্যে একজনকে চিনেছি। অন্যদের তাৎক্ষনিক চিনতে পারি নাই।
সে আরও জানায়, দুর্বৃত্ত্বরা তাকে হত্যার চেষ্টা করলে সে ছুরি ধরে ফেলে। এ সময় বাম হাতের তিনটি আঙ্গুলের রগ কেটে দিয়েছে হামলাকারীরা।
এ প্রসঙ্গে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, হামলার ঘটনা শোনেছি। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। হামলাকারীদের সনাক্ত ও গ্রেফতারের চেস্টা চলছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি।
অপরদিকে প্রধানমন্ত্রী ময়মনসিংহ আগমন উপলক্ষ্যে প্রস্তুতি গ্রহণের জন্যে উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়ন ও ৬নং বোকাইনগর ইউনিয়নের আওয়ামী লীগের বুধবার (১মার্চ/২০২৩) বর্ধিত সভায় ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আনোয়ার হোসেনকে বক্তব্য না দেয়াকে কেন্দ্র করে উত্তেজনা, আনোয়ার চেয়ারম্যান সমর্থকদের হট্টগোলে বর্ধিত সভা পণ্ড হয়ে যায়। সভার চেয়ার ভাংচুর করা হয়। এ সময় আহত হন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী।
এ ঘটনায় চেয়ারম্যানের পুত্র মো. তোফাজ্জল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় সাবেক ইউপি চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন (৫৫) ও তার দু’পুত্র মো. সাদ্দাম হোসেন (৩০), মো. মোজাম্মেল হোসেন (৩৫) ও মেয়ের জামাতা মো. কামাল হোসেন (৩৭)সহ অজ্ঞাতনামা ৫/৭জনকে আসামী করা হয়।