আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৩, ২০২১, ৬:১৩ অপরাহ্ণ




গৌরীপুরে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ সভাপতি ওপর হামলায় হাতের রগ কর্তন ॥ গ্রেফতার আরেক চেয়ারম্যান প্রার্থী

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুল হকের উপর দুর্বৃত্ত্বদের হামলায় হাতের রগ কেটে ও মাথায় কুপিয়ে গুরুত্বর জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা ঘটে সহনাটী ইউনিয়নের পাছার বাজারে সোমবার সন্ধ্যায়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আরেক চেয়ারম্যান প্রার্থী যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক সহসভাপতি সালাহ উদ্দিন কাদের রুবেলকে গ্রেফতার করে মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি/২০২১) বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ। তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন ৪নং আমলী আদালতের বিজ্ঞ ম্যাজিস্ট্রেট।
পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, সামছুল হক ও সালাহ উদ্দিন কাদের রুবেল দু’জনই সহনাটী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে গণসংযোগ ও সভা-সমাবেশ করে আসছে। একুশের ফেব্রুয়ারি শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণকে কেন্দ্র করে দু’পক্ষের কর্মী-সমর্থকদের মাঝে দ্বন্দ্বের সূত্রপাত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার সন্ধ্যায় সালাহ উদ্দিন কাদের রুবেলের নেতৃত্বে তার সমর্থকরা সামছুল হকের ওপর অর্তকিত হামলা চালায়। হামলায় সামছুল হকের বাম হাতের ৪টি রগ কেটে গেছে ও মাথায়ও কয়েকটি স্থানে কেটে গেছে বলে তার ভাই মোঃ এমদাদুল হক নিশ্চিত করেন। এমদাদুল হক বাদী হয়ে গৌরীপুর থানায় মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী অফিসার সাবইন্সপেক্টর শামসুল ইসলাম জানান, মামলার প্রধান আসামী সালাহ উদ্দিন কাদের রুবেলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ১১জনকে আসামী করা মামলা দায়ের করা হয়েছে। অন্য আসামীরা হলেন রফিক মিয়া, জাহাঙ্গীর আলম, রফিকুল ইসলাম, কাঞ্চন মিয়া, আব্দুল কদ্দুছ, সঞ্জু মিয়া, বোরহান উদ্দিন, ওবায়দুল কাদের তুহিন, আব্দুল হাই, আব্দুল মজিদ।
ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি মোঃ সানাউল হক ও সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। তারা বলেন, দ্রুত সময়ের মধ্যে সকল আসামীদের গ্রেফতার না হলে আন্দোলনে কঠোর কর্মসূচী দেয়া হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০