আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৭, ২০২০, ৯:৫২ অপরাহ্ণ




গৌরীপুরে চায়ের দোকানসহ ১৪ দোকানীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা!

নিজস্ব প্রতিবেদক :

ময়মনসিংহের গৌরীপুরে সরকারি নির্দেশ অমান্য করে চায়ের দোকান ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ছাড়া কিছু দোকানে গনসমাগম হওয়ায় ১৪জন দোকানীকে জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর ও সহকারী কমিশনার (ভূমি) ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সোহেল রানা।

বিস্তারিত আসছে।

ইউএনও ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজুতি ধর অদ্য ২৭/০৩/২০২০ মোবাইল কোর্ট পরিচালনা করে নাপ্তের আলগী বাজার, অনন্তগঞ্জ বাজার, রায়গঞ্জ বাজার ০১ জনকে, গাজিপুর ০১ জনকে, রামগোপালপুর, বোকাইনগর, বাসাবাড়ি বাজার ০২ জনকে, চকপাড়া এবং বিভিন্ন মোড়ের চায়ের দোকানে মোট =১০,০০০/- টাকা জরিমানা করা হয়েছে। তাছাড়া সকল চায়ের দোকান বন্ধ করে কেটলি ও চুলা ভেঙে সতর্ক করা হয়েছে। অভিযান চলাকালে ইউপি চেয়ারম্যান, বাজার কমিটির সভাপতি সহ সংশ্লিষ্টদের জনসমাগম বন্ধে প্রযোজনীয় নিদের্শনা দেয়া হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন – উপজেলা নির্বাহী অফিসার, ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট, গৌরীপুর এবং সার্বিক সহায়তায় ছিলেন আইন শৃঙ্খলা বাহিনী ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০