আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২৫, ২০২১, ১০:৫৬ অপরাহ্ণ




গৌরীপুরে গাঁজাকাটার ছুরি দিয়েই বন্ধু হাসানকে জবাই করে মিন্টু ॥ মিন্টু গ্রেফতার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের লক্ষীপুর দক্ষিণপাড়ায় যুবককে জবাইকে করে হত্যাকাণ্ডের রহস্য খোঁজে পেয়েছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একই গ্রামের জয়নাল আবেদিনের পুত্র মোঃ বিপুল হাসান মিন্টু (২২) কে গ্রেফতার করে বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি/২০২১) বিজ্ঞ আদালতে সোর্পদ করেন।
৪নং আমলী আদালতের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট এ কে এম রওশন জাহান এর আদালতে ফৌজধারী কার্যবিধি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছেন। মিন্টু’র বরাত দিয়ে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ইনচার্জ মো. শাহ কামাল আকন্দ যুগান্তরকে জানান, মোঃ বিপুল হাসান মিন্টু ও নিহত হাসান মিয়া (১৯) বন্ধু। ঘটনার দিন শুক্রবার (১৯ ফেব্রুয়ারি/২১) সন্ধ্যায় দু’জনেই একসঙ্গে গাঁজা সেবন করে। অতিরিক্ত গাঁজাসেবনের কারণে হাসান নেশাগ্রস্থ হয়ে মিন্টুকে অকথ্যভাষায় গালিগালাজ শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে মিন্টু গাঁজা কাটার ছুরি দিয়ে জবাই করে হাসানকে হত্যা করে। তিনি আরো জানান, গাইবান্ধা জেলার সাদুল্লাহপুর থানার ইদিলপুর গ্রামের রাজু আহম্মেদ ও হোসনে আরা দম্পত্তির পুত্র হলো হাসান মিয়া (১৯)। হোসনে আরা’র বোন মমতা বেগম তাকে ১৪দিন বয়সে পালক আনেন। ভাংনামারী ইউনিয়নের লক্ষীপুর দক্ষিনপাড়ার মো. মুন্নাছ আলীর স্ত্রী মমতা বেগম ছিলেন নিঃসন্তান।
এদিকে পালক মা মমতা বেগম জানান, তার ছেলে হাসান মিয়া কয়েল আনতে গিয়েছিলো। কয়েল নিয়ে এসে তারপর ইসলামী সভায় যাবে বলেও জানায়। তার জন্য তিনি টুপি-পাঞ্জাবীও প্রস্তুত করে রেখে ছিলেন। নিঃসন্তান মায়ের কোল ভরিয়ে দিয়ে ছিলো হাসান মিয়া। হাসানকে হারিয়ে তার মা মমতা বেগম আবারও নিঃস্ব। দু’হাত তুলে বারবার সন্তান হত্যার বিচার প্রার্থনা করছেন।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী জানান, হাসান মিয়া হত্যাকাণ্ডের মামলাটি জেলা গোয়েন্দা পুলিশ ডিবিতে হস্তান্তর করা হয়েছে। জেলা গোয়েন্দা পুলিশ অফিসার ইনচার্জ মো. শাহ কামাল আকন্দের নেতৃত্বে বুধবার রাতে অভিযান চালিয়ে হাসান মিয়াকে ডিএমপি ঢাকা মিরপুর পল্লবী এলাকা থেকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তার দেয়া বর্ণনামতে হত্যাকাণ্ডের এলাকা থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চাকুও উদ্ধার করেছে ডিবি। হত্যাকাণ্ডের ঘটনায় ১৯ ফেব্রুয়ারি গৌরীপুর থানায় হাসানের পালক মা মমতা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০