আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৬, ২০২০, ৫:০০ অপরাহ্ণ




গৌরীপুরে কৃষক আরশেদ আলীর ত্রাণ বিতরণ

আনোয়ার হোসেন শাহীন, স্টাফ রির্পোটার :

গত শনিবার (২৫ এপ্রিল) বিত্তবান কৃষক আরশেদ আলীর ব্যক্তিগত উদ্যোগে প্রতি জনের জন্য ১ কেজি মুশুরী ডাল, ১ লিটার তেল, ১ কেজি মুড়ি, ১ কেজি চিনি ও ১ কেজি ছোলা বুট বিতরণ করেন। তিনি বলেন, দুঃসময়ে প্রত্যেক স্বচ্ছল ও বিত্তবান মানুষ অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষের পাশে দাড়ানো উচিত।
উল্ল্যখ্য কৃষকের বাড়ী ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার ৪ নং মাওহা ইউনিয়নে ঝলমলা গ্রামে।বিভিন্ন এলাকায় করোনার প্রাদুর্ভাবে অসহায় দুঃস্থ ও কর্মহীন ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করেন।
এসময় আরও উপস্থিত ছিলেন গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক জহিরুল হুদা লিটন , মাওহা ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার আব্দুল হামিদ, কৃষক আরশেদ আলীর ছেলে মো. অলি উল্লাহ, প্রতিবেশী আশরাফুল আলম শাহজাহান, গোলাম ইয়াহিয়া, খাইরুল মাস্টার ও স্থানীয় ব্যক্তিবর্গ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১