আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোফাজ্জল হোসেন খানের মনোনয়নপত্র দাখিল গৌরীপুরে সিদ্দিক স্যারের স্মরণসভা ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৫, ২০২০, ৮:৪৮ অপরাহ্ণ




গৌরীপুরে করোনা ভাইরাস সচেতনতা ও প্রতিরোধ সামগ্রী নিয়ে মাঠে যুগান্তর

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে বুধবার (২৫মার্চ/২০২০) দরিদ্র চালকদের মাঝে মাকর্স, সাবান ও হ্যান্ডস্যানিটাইজার বিতরণ কর্মসূচী অব্যাহত রয়েছে। রিকশা চালক, হতদরিদ্র ও ছিন্নমূল মানুষের করোনা ভাইরাস মোকাবেলার জন্য স্বজন সমাবেশে এ কর্মসূচী ব্যক্তি, প্রতিষ্ঠান পর্যায়ে চলছে সামগ্রী গ্রহণ ও বিতরণ কর্মসূচী। এ কর্মসূচী সফল করতে বুধবার স্বজনদের উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান ৩৭০পিচ সাবান, ২শ পিচ মার্কস, ৪৫টি হ্যান্ডস্যানিটাইজার প্রদান করেন। সামগ্রী গ্রহণ করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মোঃ এমদাদুল হক ও পৌর স্বজন সভাপতি শ্যামল ঘোষ। এছাড়াও গৌরীপুর পৌরসভার কাউন্সিলার আব্দুল কাদির দরিদ্র মানুষের মাঝে বিতরণের জন্য স্বজনদের হাতে ৬০টি সাবান, ১০০পিচ মার্কস প্রদান করেন।
শহরের পাটবাজার, মধ্যবাজার ও পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে রাস্তায় দাঁড়িয়ে উপকরণ বিতরণ কর্মসূচীতে অংশ নেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মোঃ এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, সহসম্পাদক মোঃ নুরুল ইসলাম, সাহিত্য সম্পাদক আমিরুল মোমেনীন, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা জাতীয় পাটির সিনিয়র সহসভাপতি আব্দুল গফুর, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মোঃ রইছ উদ্দিন, দৈনিক বাহাদুরের ওয়েব ইনচার্জ মোঃ তাসাদদুল করিম প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০