আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ৩, ২০২০, ৭:১১ অপরাহ্ণ




গৌরীপুরে করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

মোখলেছুর রহমান, গৌরীপুর  প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুরে করোনা ভাইরাস সংক্রামণ ঠেকাতে শুক্রবার (৩এপ্রিল/২০২০) উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর এর নেতৃত্বে শহরে, বালুয়াপাড়া বাজার ও রামগোপালপুর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। একই বিধিনিষেধ ভঙ্গ করে দোকান খোলা রাখা ও কারণ ছাড়াই বাহিরে ঘুরাফেরা করায় কয়েকজনকে জরিমানা করেন।
অপরদিকে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানা’র নেতৃত্বে সামাজিক দূরত্ব বজায় রাখা, নিষিদ্ধ দোকানপাট বন্ধ ও গনসমাগম রোধ করতে ভ্রাম্যমাণ আদালত ও অভিযান অব্যাহত রেখেছেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউএনও সেঁজুতি ধরের পরিচালত ভ্রাম্যমাণ আদালত গৌরীপুর বাজার, গোবিন্দপুর বাজার, শ্যামগঞ্জ বাজার, ডেংগা বাজার, মনাটি বাজার, সতিষা এবং বিভিন্ন মোড়ের চায়ের সাতটি দোকানে ১৫ হাজার টাকা জরিমানা করেন। অপর অভিযানে অচিন্তপুর বাজার, গাগলা বাজার, পাছার বাজার, কাচারি বাজারের ৩টি দোকানে ৭ হাজার টাকা জরিমানা করেন। নির্বাহী ম্যাজিস্ট্রে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাসুদ রানা পরিচালিত ভ্রাম্যমাণ আদালত ১০টি দোকানে ৯হাজার ৮শ টাকা জরিমানা করেন। এছাড়াও দু’জনের অভিযানে শতাধিক চায়ের দোকান অপসারণ ও গণসমাগম ভেঙ্গে দেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০