আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১২, ২০২০, ৭:৩৫ অপরাহ্ণ




গৌরীপুরে করোনা ভাইরাস প্রতিরোধে পথসভা, সমাবেশ ও লিফলেট বিতরণ

প্রধান প্রতিবেদক :
লেভেল করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ময়মনসিংহের গৌরীপুর বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির উদ্যোগে বৃহস্পতিবার (১২ মার্চ/২০২০) পথসভা, লিফলেট বিতরণ ও শিক্ষাপ্রতিষ্ঠানে সমাবেশ কর্মসূচির আয়োজন করা হয়েছে।

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরণের মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক আলোচনায় অংশ নেন প্রধান শিক্ষক মোঃ এনামূল হক সরকার, সহকারী শিক্ষক বিজন চন্দ্র সরকার। এরপর শিক্ষার্থী ও শিক্ষকদের অংশগ্রহণে বিদ্যালয় মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে সংগঠনের সদস্যরা সরকারি , বেসরকারি অফিসগুলো লিফলেট বিতরণের পাশপাশি শহরের গুরুত্বপূর্ণ স্থানে পথসভার আয়োজন করেন। গৌরীপুর প্রেসকাব চত্বরে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, উপজেলা তাঁতীলীগের সদস্য সচিব হাতেম খান, পৌর তাঁতী লীগের জোবায়ের হোসেন সোহান, ছাত্রলীগ নেতা আশরাফুজ্জামান গোলাপ ও আরিফুল ইসলাম প্রমুখ।

সংগঠনের আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য এইচএম খায়রুল বাসার বলেন বিশ্বের বড় বড় দেশে করোনা নিয়ে সমস্যার সম্মুখীন হয়েছে। কিন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বর্তমান সরকার করোনা মোকাবিলায় কার্যকরি পদক্ষেপ নেয়ায় এটি আমাদের দেশে সংক্রমিত হতে পারেনি। করোনা ভাইরাস প্রতিরোধে আমরা পথসভার পাশপাশি উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ ও সেমিনারের উদ্যোগ নিয়েছি। সবাই নিজ অবস্থান থেকে সচেতন হলে এই ভাইরাস আমাদের ক্ষতি করতে পারবেনা। পাশাপাশি করোনা ভাইরাসের লক্ষণ কিংবা উপসর্গ দেখা দিলে হটলাইনে যোগাযোগ করতে হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০