আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২০, ১১:০৩ অপরাহ্ণ




গৌরীপুরে করোনা আক্রান্ত প্রথম রোগী সনাক্ত!

মোখলেছুর রহমান :

ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (১৩ মে/২০২০) করোনা ভাইরাসে আক্রান্ত প্রথম রোগী সনাক্ত হয়েছে। তার বাড়ি উপজেলার ভাংনামারী ইউনিয়নে। তিনি ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কিনারম্যান, বয়স-৩২।
গৌরীপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম জানান, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গত ৫ মে তার নমুনা সংগ্রহ করেন। বুধবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল করোনা ইউনিটের দেয়া ফলাফলে তার করোনা ভাইরাস পজেটিভ আসে। বর্তমানে তাকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশানে নেয়া হয়েছে। তার শরীরে বর্তমানে কোন উপসর্গ নেই।
সংক্রমন প্রতিরোধ কমিটির সভাপতি ইউএনও সেঁজুতি ধর জানান, তার পরিবারের কারো কোন উপসর্গ নেই। তাই তাদেরকে ১৪দিন হোমকোয়ারন্টিনে রাখা হয়েছে। তাদের পরিবারের সদস্যদেরও নমুনা সংগ্রহ করার ব্যবস্থা নেয়া হয়েছে।
এদিকে গৌরীপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে বুধবার পর্যন্ত ১০০জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের মধ্যে ৮৫জনের রেজাল্ট এসেছে নেগেটিভ। বিষয়টি নিশ্চিত করেন সংক্রমন প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডাঃ মোহাম্মদ রবিউল ইসলাম




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১