আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : মার্চ, ২৯, ২০২৩, ৫:১৬ অপরাহ্ণ




গৌরীপুরে এ্যাড্রা বাংলাদেশের কার্যক্রম পরিদর্শন করলেন অতিরিক্ত জেলা প্রশাসক!

ময়মনসিংহের গৌরীপুরে এ্যাড্রা বাংলাদেশের অফিস পরিদর্শন, সমিতির কার্যক্রম ও কৃষি উন্নয়ন কার্যক্রম মঙ্গলবার (২৮ মার্চ ২০২৩) পরিদর্শন করেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা), মাহ্ফুজুল আলম মাসুম। পরিদর্শনকালে সঙ্গে ছিলেন সহকারী কমিশনার আমির সালমান রনি এবং জেলা ত্রাণ ও পুর্নবাসন কর্মকর্তা মুহাম্মদ ছানোয়ার হোসেন।

তিনি পরবর্তীতে ‘চুরালি মহিলা উন্নয়ন সমিতি’ চাঁন্দের সাটিয়া ২নং গৌরীপুর ইউনিয়ন, গৌরীপুর, ময়মনসিংহ এর কার্যক্রম দেখতে যান। সেখানে এ্যাড্রা বাংলাদেশ কর্তৃক ভার্মি কম্পোষ্ট এর উপর প্রশিক্ষণ প্রাপ্ত মো: আরিফুজ্জমান জুয়েল তার ভার্মি কম্পোষ্ট তৈরির কারখানা পরিদর্শন করেন।

 

এছাড়া প্রকল্পের ৩৬টি কংক্রিটের রিং এ ভার্মি সার চাষ, সবজির জমি, বারোমাসি বøাক তরমুজ (জাত: কারিশমা), বেগুনের মাঠ এবং বডার ক্রপ্স সিহাবে সূর্য্যমুখী চাষ পরিদর্শনে মুগ্ধতা প্রকাশ এবং এ ধরনের কার্যক্রমকে উৎসাহিত করেন।
সর্বশেষ অতিরিক্ত জেলা প্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) ময়মনসিহ ‘চুরালি মহিলা উন্নয়ন সমিতি’ এর সদস্যদের নবজাতক শিশুর যতœ বিষয়ক স্বাস্থ্য সেশন পরিদর্শন করেন। তিনি মি: যোয়েল শিকদার, প্রকল্প ব্যবস্থাপক এ্যাড্রা বাংলাদেশ, সহকর্মী লাক্সমী শিকদার, ফিল্ড মনিটরিং অফিসার, নাসরীন আক্তার, ট্রেইনার, সন্জিব সরকার, এম.আই.এস. সুব্রত সরকার, সিডিও, হাফিজা খাতুন, সিডিও, হাওয়া আক্তার, সিডিও, মৌশুমী সাহা, সিডাও, এবং যোয়েল সরকার সহ সবাইকে আন্তরিকতার সাথে কার্য বাস্তবায়নের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১