আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মার্চ, ১৭, ২০২০, ৯:০৭ অপরাহ্ণ




গৌরীপুরে একশ পাউন্ডের কেক কেটে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালন করলেন পৌর মেয়র সৈয়দ রফিক

শামীম খান,গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুরে একশ পাউন্ডের কেক কাটলেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম। মঙ্গলবার (১৭ মার্চ) বেলা সাড়ে ১১ টায় গৌরীপুর পৌরসভা প্রাঙ্গনে দলীয় নেতা-কর্মী ও জনপ্রতিনিধি, পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নিয়ে আনুষ্ঠানিকভাবে এ কেক কাটেন। এর আগে তিনি স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে জাতির জনকের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

অন্যদের মাঝে উপস্থিত ছিলেন গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ নেতা অধ্যাপক ফরিদ উদ্দিন আহাম্মদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আহাম্মদ খান সেলভী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা মহিলা আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক রাবেয়া ইসলাম ডলি, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দীপু, পৌর প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌরসভার ভারপ্রাপ্ত সচিব মদন মোহন দাস, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, এস আলী আহাম্মদ, আতাউর রহমান আতা, সাইফুল ইসলাম রিপন, নুরুল ইসলাম, এমরান মুন্সী, পৌর মহিলা কাউন্সিলর শিউলী চৌধুরী, দিলুয়ারা আক্তার, জেসমিন আক্তার, পৌর যুবলীগের সভাপতি মেহদী হাসান মিথুন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন বাচ্চু, পৌর তাঁতীলীগের সভাপতি নাজমুল হুদা, সাধারণ সম্পাদক সোহেল রানাসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১