আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১৩, ২০২২, ৯:২৭ অপরাহ্ণ




গৌরীপুরে এইচএসসি ও সমমান পরীক্ষা জিপিএ-৫ পেয়েছে ৬৬জন

ময়মনসিংহের গৌরীপুরে এইচএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছেন ৬৬জন। এরমধ্যে গৌরীপুর সরকারি কলেজে ৪৯জন, গৌরীপুর মহিলা কলেজে ১২জন, মোজাফফর আলী ফকির স্কুল এন্ড কলেজে ১জন এবং পুম্বাইল এফ ইউ ফাযিল মাদরায় ৪জন। এ তথ্য নিশ্চিত করেন গৌরীপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম।

গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম মিন্টু জানান, এ কলেজ থেকে ৪৫জন পরীক্ষা দিয়ে সবাই উর্ত্তীণ হয়েছে। পাসের হার শতভাগ। এদিকে কারিগরী বোর্ডের অধিনে গৌরীপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজসহ কারিগরী কোনো প্রতিষ্ঠান থেকে জিপিএ-৫ পায়নি। সর্বোচ্চ ফেল করেছে গৌরীপুর সরকারি কলেজ থেকে ১৪৬জন। এ কলেজ থেকে ১১২৪জনের মধ্যে ৯৭৮জন পাশ করেছে। পাশের হার ৮৭.৭০শতাংশ। কারিগরী বোর্ডের গৌরীপুর বিএম কলেজও এবার শতভাগ পাশের রেকর্ড অর্জন করেছে। মাদরাসা বোর্ডের মধ্যে পুম্বাইল এফইউ ফাযিল মাদরাসা শতভাগ পাশের রেকর্ড করেছে। মাদরাসা পর্যায়ে সর্বোচ্চ ফেল করেছে ইসলামাবাদ সিনিয়র মাদরাসায় ৪জন। এ মাদরাসা থেকে ১০৬জন পরীক্ষা দিয়ে ১০২জন পাশ করেছে। পাশের হার ৯৬.২২শতাংশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০