আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
বাহাদুর ডেস্ক || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মে, ১০, ২০২২, ৬:৩৬ অপরাহ্ণ




গৌরীপুরে উপজেলা জাতীয়পার্টির প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম আর নেই

ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা জাতীয়পার্টির প্রচার ও প্রকাশনা সম্পাদক সিরাজুল ইসলাম (৬০) সোমবার (০৯ মে/২০২২) দুপুরে কিডনী রোগে আক্রান্ত হয়েছে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে—রাজিউন)। মৃত্যুকালে স্ত্রী, দুই পুত্র ও দুই মেয়ে, নাত-নাতী ও অসংখ্যগুনগ্রাহী রেখে গেছেন।

সরকারপাড়ায় প্রথম ও দ্বিতীয় জানাযা বোকাইনগর ইউনিয়নের নয়াপাড়া নিজগ্রামে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। তার মৃত্যুতে জাতীয়পার্টির প্রেডিয়াম সদস্য ও ময়মনসিংহ জেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক ফখরুল ইমাম এমপি, উপজেলা জাতীয় পার্টির সভাপতি সামছুজ্জামান জামাল, সাধারণ সম্পাদক আব্দুল গফুর, সাংগঠনিক সম্পাদক জহিরুল হুদা লিটন গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেন।
বিবৃতিতে তারা বলেন, প্রয়াত সিরাজুল ইসলাম ছিলেন জাতীয়পার্টির একজন নিবেদিত কর্মী। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১