আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের ইফতার ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২১, ৪:২১ অপরাহ্ণ




গৌরীপুরে ঈদ উল ফিতর উদযাপন

নিজস্ব প্রতিবেদক : সৌদি আরবের সাথে মিল রেখে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে বৃহস্পতিবার পবিত্র ঈদ-উল- ফিতর উদযাপন হয়েছে।
সকাল ৯টা৩০ মিনিটে স্বাস্থ্যবিধি মেনে সুরেশ্বর দরবার শরীফে ঈদ-উল- ফিতরের জামাত অনুষ্ঠিত হয়। মহিলাদের জন্য পৃথক জামাতে ঈদ-উল- ফিতরের নামাজ আদায়ের ব্যবস্থা করা হয়।
ঈদের জামাতে ইমামতি করেন সুরেশ্বর দরবার শরীফের খাদেম মো. সেকান্দর আলী। জামাত শেষে করোনা সংক্রমণ থেকে মুক্তি, দেশ ও জাতির শান্তি-সমৃদ্ধি কামনা করে  দোআ অনুষ্ঠিত হয়।
সুরেশ্বর দরবার শরীফের গদিনশীন সৈয়দ শাহ্ নূরে আফতাব (বাবা পারভেজ নূরী) জানান, সৌদি আরবের সাথে মিল রেখে চাঁদের হিসাব অনুযায়ী সুরেশ্বর দরবার শরীফে  ঈদ উদযাপন করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে দরবার শরীফের ঈদের জামাতে উপস্থিতি কম রাখতে  দূর-দূরান্তের ভক্ত ও অনুসারীদের অংশগ্রহণ করতে নিরুৎসাহিত করা হয়েছে।

প্রসঙ্গত,ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বাহাদুরপুর গ্রামে সুরেশ্বর দরবার শরীফ অবস্থিত। এখানকার অনুসারী ও ভক্তরা প্রতিবছর সৌদি আরবের সাথে মিল রেখে বাংলাদেশের একদিন আগে রোযা রাখে। এবং সৌদি আরবের সাথে মিল রেখে  ঈদ উল ফিতর ও ঈদ উল আযহা উদযাপন করে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১