আজ মঙ্গলবার ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
নিজস্ব প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ২২, ২০২২, ১০:৩৪ অপরাহ্ণ




গৌরীপুরে অমর একুশে শ্রদ্ধাঞ্জলি ॥ বিএনপি’র পাঁচটি গ্রুপের কন্ঠে অভিন্ন স্লোগান ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই’

মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সোমবার (২১ ফেব্রুয়ারি/২০২২) ময়মনসিংহের গৌরীপুরে বিএনপি ও তার অঙ্গ সহযোগী সংগঠনের প্রভাতফেরি আর শ্রদ্ধাঞ্জলি অর্পণে পাঁচটি গ্রুপের পৃথক কর্মসূচীতে ছিলো এক স্লোগান ‘মুক্তি মুক্তি মুক্তি, খালেদা জিয়ার মুক্তি চাই’।
ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি ও গৌরীপুর উপজেলা বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের ব্যানারে প্রভাতফেরিতে নেতৃত্ব দেন উত্তর জেলা বিএনপির সদস্য ও ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নুরুল হক। প্রভাতফেরি শহরের কালিপুর মধ্যম তরফ থেকে বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে শহিদ মিনারে এসে শেষ হয়। প্রভাতফেরি আর শহিদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণে নেতাকর্মীদের কন্ঠে ছিলো খালেদা জিয়ার মুক্তি। অনুষ্ঠানে অংশ নেন ময়মনসিংহ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক তানজিন চৌধুরী লিলি, ময়মনসিংহ উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আলী আকবর আনিছ, উপজেলা কৃষকদলের আহ্বায়ক সাইফুল ইসলাম মিলন, পৌর কৃষক দলের সাধারণ সম্পাদক কাজিয়েল হাজাত শাহী মুনশী, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আতাউর রহমান আল আমিন, সদস্য সচিব আব্দুল কাদির, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শাহীন আলম তারা, সদস্য সচিব মো. জাহাঙ্গীর আলম, সরকারি কলেজ ছাত্রদলের আহবায়ক জিকু সরকার প্রমুখ।
অপরদিকে দিবসের শুরুতেই ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সভাপতি সাবেক ভিপি সামছুল ইসলাম শামছুর নেতৃত্বে উত্তর জেলা যুবদল ও উপজেলা যুবদলের নেতাকর্মীরা শহিদ মিনারে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এরপরেই গৌরীপুর উপজেলা বিএনপির ও সহযোগী সংগঠনের ব্যানারে ভারপ্রাপ্ত আহবায়ক হাফেজ আজিজুল হকের নেতৃত্বে শ্রদ্ধার্ঘ্য অর্পন করা হয়। শ্রদ্ধার্ঘ্য অর্পণ শেষ পুরাতন সোনালী ব্যাংক চত্বরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথসভা করেন। সভায় সভাপতিত্ব করেন বিএনপি নেতা নিজাম উদ্দিন। এরপরেই ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আহাম্মদ তায়েবুর রহমান হিরণের নেতৃত্বে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন। এছাড়াও উপজেলা বিএনপির নেতা ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইনের ব্যানারে অপর একটি গ্রুপ খালেদা জিয়ার মুক্তির দাবিতে শহরে বিক্ষোভ মিছিল করে। পৃথক পৃথক কর্মসূচীর মধ্যদিয়ে পাঁচটি গ্রুপ শ্রদ্ধার্ঘ্য অর্পণ করেন তাদের সবার কন্ঠে ছিলো অভিন্ন স্লোগান ‘মুক্তি মুক্তি মুক্তি চাই, খালেদা জিয়ার মুক্তি চাই।’




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০