আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
তাসাদদুল করিম || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৩, ২০২৩, ৮:১৭ অপরাহ্ণ




গৌরীপুরের স্বজন সোবাইতা দাখিল পরীক্ষায় মাদরাসা বোর্ডে ১২তম!

বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডে মেধাতালিকায় ১২তম স্থান অর্জন করেছে স্বজন আফিফা সোবাইতা। ২০২২সনে অনুষ্ঠিত দাখিল পরীক্ষায় ১৪শ নাম্বারের মধ্যে ১২৭৮নাম্বার পেয়ে এ কৃতিত্ব অর্জন করে। সে ময়মনসিংহের গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হকের ভাগ্নি ও স্বজন সাখিন আক্তারের কন্যা।

সে তানজিমূল উম্মা আলিম মাদ্রাসা থেকে বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ২০২২সনে দাখিল পরীক্ষা অংশ নেয়।
সে আততাহজিব মাদরাসা নিকুঞ্জ শাখা থেকে জেডেসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ- ৪.৯৮ ও একই মাদরাসা থেকে ৫ম শ্রেণির সমাপনি পরীক্ষা জিপিএ-৫সহ ট্যালেন্টপুলে বৃত্তি অর্জন করে। সে ময়মনসিংহের ঈশ^রগঞ্জ উপজেলার মগটুলা ইউনিয়নের বৈরাটি গ্রামের অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা মো. আজিজুল হক ও রোজি ফ্লাওয়ার বধির শিশুদের সমন্বিত প্রাক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সাখিন আক্তারের কন্যা। সে সমাজ সচেতন আলোকিত মানুষ হতে সবার দোয়া প্রত্যাশী।

মাদ্রাসা বোর্ডে এবার দাখিল পরীক্ষার্থী ছিল ২ লাখ ৬০ হাজার ১৩২ জন, যাদের মধ্যে পাশ করেছে ২ লাখ ১৩ হাজার ৮৮৩ জন। মাদ্রাসায় দাখিলে এবার পাশ করেছে ৮২ দশমিক ২২ শতাংশ। মাদ্রাসায় এবার জিপিএ-৫ পেয়েছে ১৫ হাজার ৪৫৭ জন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১