শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গৌরীপুরের বড়ভাগ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিসুর রহমান মাখন সড়ক দুর্ঘটনায় আহত

প্রকাশিত হয়েছে- সোমবার, ২৩ আগস্ট, ২০২১
মোখলেছুর রহমান || স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : আগস্ট, ২৩, ২০২১, ৩:৫৩ অপরাহ্ণ

ময়মনসিংহ জেলার গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের বড়ভাগ উচ্চ বিদ্যালয়ের (বাংলাবাজার) সহকারী শিক্ষক আনিসুর রহমান মাখন সোমবার (২৩ আগস্ট/২০২১) ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের শিবপুর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় আহত হন।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, মাখন স্যার মোটরসাইকেলযোগে ময়মনসিংহের দিকে যাচ্ছিলেন। রাস্তার বাঁ পাশ থেকে ডান পাশে যাওয়ার জন্য তিনি গাড়ির গতি কমিয়ে রাস্তা পার হওয়ার চেষ্টা করেন। পিছন থেকে দ্রুতগামী একটি সি এন জি এসে মোটরসাইকেলে আঘাত করায় তিনি পড়ে যান।

দুর্ঘটনায় আহত মাখন স্যার বলেন, আমি স্কুল থেকে আসছিলাম। শিবপুরে আমার একটু ব্যক্তিগত কাজ ছিলো। রাস্তার বাঁ দিক থেকে ডান দিকে যাওয়ার সময় পিছন থেকে সি এন জি আঘাত করে। এতে আমি পড়ে যাই। এই দুর্ঘটনায় আনিসুর রহমান মাখনের ডান পা পুরোপুরি ভেঙে গিয়ে ধনুকের মতো বেঁকে থাকতে দেখা যায়। মাথায়, ডান হাতে ও ডান পায়ের নিম্নাংশের একাধিক জায়গায় কাটার চিহ্ন রয়েছে।

সি এন জি চালক মোঃ বুরহান উদ্দিন বলেন, আমি ময়মনসিংহ যাচ্ছিলাম। দূর থেকে দেখতে পাচ্ছি তিনি মোটরসাইকেল চালিয়ে যাচ্ছেন। কিন্তু তিনি ডানে-বাঁয়ে না তাকিয়ে হঠাৎ রাস্তা পার হবেন এটা আমি বুঝতে পারিনি। আমি নিজেও একটু ব্যাথা পেয়েছি। এ প্রতিবেদন লেখার পূর্ব পর্যন্ত এলাকাবাসীর সহযোগিতায় আনিসুর রহমান মাখনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।