আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২২, ২০২০, ৭:০২ অপরাহ্ণ




গৌরীপুরের ঠিকানাবিহীন বুদ্ধিপ্রতিবন্ধী শিশুটির ঠাঁই হলো এখন ত্রিশালের আশ্রয় কেন্দ্র

প্রধান প্রতিবেদক :
ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের পাটবাজার এলাকায় অজ্ঞাতনামা (১০) বুদ্ধিপ্রতিবন্ধী শিশুটির পরিচয় খোঁজে পাওয়া যায়নি। শিশুটিকে বিজ্ঞ আদালতের নির্দেশে ত্রিশালের ধলা সরকারি আশ্রয় কেন্দ্রে পাঠানো হয়েছে। বিষয়টি বুধবার (২২ জানুয়ারি/২০২০) নিশ্চিত করেন গৌরীপুর থানার অফিসার মোহাম্মদ বোরহান উদ্দিন।

অফিসার ইনচার্জ (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, শিশুটিকে পাটবাজার এলাকায় ঘোরাফেরা করতে দেখে সাংবাদিক শেখ বিপ্লব থানায় খবর দেন। এরপর শিশুর ছবি অনলাইন ও প্রিন্ট মিডিয়া এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করা হয়। ঠিকানা সংগ্রহের জন্য বিভিন্ন স্থানে মাইকেও প্রচার করার পরেও শিশুর ঠিকানা বা তার আত্মীয় স্বজনের কোন সন্ধান মিলেনি। গৌরীপুর থানার সাবইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম জানান, শিশুর নিরাপদ জীবনের জন্য বিজ্ঞ আদালতের আবেদন করেছিলাম।

ময়মনসিংহের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক ড. মো: রাশেদ হোসাইন শিশুর নিরাপদ আশ্রয়ের জন্য ত্রিশালের সরকারি আশ্রয়কেন্দ্রে প্রেরণের আদেশ দেন। এ আদেশের প্রেক্ষিতে গৌরীপুর থানা পুলিশ শিশুটিকে আশ্রয়কেন্দ্রে প্রেরণ করেন।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০