আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
তারাকান্দায় হাতপা বাধা মহিলার মরদেহ উদ্ধার কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন
গোবিন্দ বণিক || শ্যামগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২০, ২০২১, ৯:৩৩ অপরাহ্ণ




গৌরীপুরের ছাত্রলীগ নেতা অভি রায়হান সাব্বির সড়ক দুর্ঘটনায় পুর্বধলায় নিহত

নেত্রকোনার বিরিশিরি-শ্যামগঞ্জ সড়কের জালশুকাব রেলক্রসিং এলাকায় রোববার (১৯ডিসেম্বর/২১) রাত সাড়ে ১১টার দিকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী অভি রায়হান সাব্বির (২৮) নিহত হন। তিনি গৌরীপুর উপজেলার মইলাকান্দা ইউনিয়নের শ্যামগঞ্জের আবু রায়হানের পুত্র। উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার সম্পাদক গোবিন্দ বণিক জানান, অভি ছাত্রলীগের নিবেদিত কর্মী ছিলো। তাঁর প্রিয় বিদ্যাপীঠ শ্যামগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে সোমবার (২০ ডিসেম্বর/২১) জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। পুর্বধলা থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনার শিকার হন তিনি।

অভি রায়হানের মৃত্যুতে গৌরীপুর ও পুর্বধলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অসংখ্য শোকবার্তা ও নেট দুনিয়ার ঘুরছে তার ছবি। তাঁর মৃত্যুতে বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ড. সামীউল আলম লিটন, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, মইলাকান্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এডভোকেট গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক সুশান্ত কুমার রায়, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান, পূর্বধলা যুবলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজনবউপজেলা ছাত্রলীগের সভাপতি উত্তম সরকার, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১