শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গোল না পেয়ে মেজাজ হারালেন রোনালদো

প্রকাশিত হয়েছে- সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : এপ্রিল, ১০, ২০২৩, ১২:২৫ অপরাহ্ণ

সৌদির ক্লাব আল-ফায়হার বিপক্ষে খেলতে নামার আগে নিজের সবশেষ তিন ম্যাচে ছয়টি গোল করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো । জাতীয় দলের হয়ে ইউরো বাছাই পর্বের ম্যাচে লিখটেনস্টেইন ও লুক্সেমবার্গের বিপক্ষে জোড়া গোল করেন রোনালদো।

এরপর আল নাসরের হয়ে গত ৪ এপ্রিল আল-আদাহর বিপক্ষেও জোড়া গোল করেন। তবে আল-ফায়হার বিপক্ষে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হলেন রোনালদো। ম্যাচটিতে গোল শূন্য ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে বড় তারকা রোনালদোকে।

ম্যাচের পর রোনালদো সেই হতাশা গোপনও করেননি। বরং ক্ষোভ উগড়ে প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেছেন। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ীকে দেখা যায়, প্রতিপক্ষ খেলোয়াড় আল জাকানকে বলছেন, ‘তোমরা কী খেলতে চাও না নাকি’। রোনালদোর এমন মন্তব্য মূলত শেষ দিকে আল-ফায়হার সময় অপচয় করার দিকেই ইঙ্গিত করেছে। অবশ্য আল জাকানও চুপ করে থাকেননি। রোনালদোকে পাল্টা উত্তর দিতে দেখা গেছে তাকে।

এছাড়া সতীর্থরা যখন প্রতিপক্ষের খেলোয়াড়দের সঙ্গে করমর্দন করছেন, রোনালদো সেদিকে খেয়ালই করেননি। করমর্দন না করে চলে যান টানেলে। এর আগেও বেশ কয়েকবার মেজাজ হারাতে দেখা গেছে সিআরসেভেনকে।

এদিকে আল-ফায়হার সঙ্গে ড্রয়ের পর আল ইতিহাদের চেয়ে আরও পিছিয়ে গেল আল নাসর। ২৩ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে আছে তারা। সমান ম্যাচে তিন পয়েন্ট বেশি নিয়ে শীর্ষে আছে আল ইতিহাদ।