আজ বুধবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জুন, ২৫, ২০২০, ২:১৩ অপরাহ্ণ




গুলিতে দুচোখ হারানো তৃণমূল নেত্রীর খোঁজ নিলেন মির্জা ফখরুল

বাহাদুর ডেস্ক :

গুলিতে দুচোখ হারানো সিরাজগঞ্জ জেলা মহিলা দলের নেত্রী মেরিনা মেরির খোঁজ নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মোবাইল ফোনে তিনি মেরির পারিবারিক ও শারীরিক অবস্থার খোঁজ নেন। এ সময় তাকে ধৈর্য ধরতে বলেন ফখরুল।

এ তথ্য নিশ্চিত করেছেন সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হারুন অর রশিদ খান হাসান। তিনি জানান, মহাসচিব আওয়ামী লীগ ও পুলিশের হামলায় চোখ হারানো মেরির খোঁজ নিয়েছেন।

মহাসচিবের খোঁজ নেয়ায় খুশি মেরিনা মেরি। তিনি বলেন, মঙ্গলবার বিকালে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আমাকে ফোন করেছেন। তিনি আমার সুস্থতার জন্য দোয়া করেছেন। আমার জন্য শুভেচ্ছা উপহারও পাঠিয়েছিলেন। তার মতো একজন জাতীয় নেতা আমার মতো একজন তৃণমূলের নিপীড়িত কর্মীর খোঁজ নিয়েছেন, এতে আমি অত্যন্ত খুশি।

প্রসঙ্গত ২০১৮ সালের ১৪ ডিসেম্বর সন্ধ্যায় আওয়ামী লীগ-পুলিশ-বিএনপির ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় জেলা বিএনপি সভাপতি বেগম রুমানা মাহমুদসহ বেশ কয়েকজন আহত হন। এ ঘটনায় দুচোখে গুলিবিদ্ধ হন মহিলা দল নেত্রী মেরিনা মেরি। এর পর থেকেই দুচোখের আলো নিভে যায় এই নেত্রীর।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০