আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৫, ২০২০, ৮:২১ অপরাহ্ণ




গণসচেতনতায় লিফলেট বিতরণ ॥ গৌরীপুরে ছাত্রলীগের উদ্যোগে হাতধোয়া কর্মসূচী!

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ঃ
বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে গণসচেতনতায় গুরুত্বপূর্ণ এলাকায় ও বাড়ি বাড়ি গিয়ে ছাত্রলীগের কর্মীরা গণসচেতনতার জন্য লিফলেট বিতরণ করছেন। এছাড়াও উপজেলার ১০টি ইউনিয়ন ও পৌরসভার বিভিন্নস্থানে করোনা ভাইরাস থেকে বাঁচতে বারবার হাত ধোয়ার অভ্যাস করার জন্য হাতধোয়া কর্মসূচী শুরু করেছেন।
এসব কর্মসূচীর মূল সমন্বয়কের দায়িত্ব পালন করছেন জেলা যুবলীগের সদস্য তানজীর আহমেদ রাজীব। উপজেলার বিভিন্ন এলাকায় এসব কর্মসূচী বাস্তবায়নে নেতৃত্ব দিচ্ছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুকতাদির শাহীন ও সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতানা জনি।
পৌর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক উমর ফারুক স্বাধীন জানায়, বোকাইনগর ইউনিয়নের বাংলাবাজার, অষ্টগড় মোড়, কালিবাড়ি মোড়, বাসাবাড়ি বাজার, কাওলাঠিয়া মোড় ও ডৌহাখলা ইউনিয়নের কলতাপাড়া বাজারে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি করতে ছাত্রলীগের কর্মীরা হাত ধোয়ার ব্যবস্থা করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১