আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : জুলাই, ২৯, ২০২০, ৬:৫৯ অপরাহ্ণ




কোতোয়ালীর অভিযানে চোর, মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৭ ॥ মোবাইল টাকা ও স্বর্ণালংকার উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে চিহিৃত চোর ও মাদক ব্যবসায়ীসহ ৭জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ২৮ পিচ নেশাজাতীয় ইনজেকশন, ৫টি চোরাই মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে ও বুধবার তাদেরকে গ্রেফতার করা হয়। ময়মনসিংহ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন ও কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদারের নির্দেশে পুলিশ এই অভিযান পরিচালনা করে। কোতোয়ালী পুলিশের এসআই নিরূপম নাগ জানান, মঙ্গলবার রাতে ১নং ফাঁড়ি পুলিশ আকুয়া ইসলামী একাডেমি রোডে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মাসুম ও ফজিলাকে গ্রেফতার করে।

তাদের কাছ থেকে ২৮ পিচ নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। এছাড়া কালিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে চিহিৃত চোর ও চোর সিন্ডিকেটের অন্যতম ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ৫টি চোরাই মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়। তাদের নামে পৃথক মামলা হয়েছে। বুধবার তাদেরকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি ফিরোজ তালুকদার বলেন, ঈদুল আযহাকে সামনে রেখে শহরের আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং শহরের মার্কেট, বিপনী বিতান, সার্কিট হাউজ সংলগ্ন কোরবানির পশুর হাটে আসা ক্রেতা বিক্রেতাদের নিরাপত্তা নিশ্চিতে বাড়তি পুলিশি টহল ব্যবস্থা করা হয়েছে। এছাড়া সড়কে চলাচলরতদের নিরাপত্তায় বাসস্ট্যান্ড, টার্মিনালগুলোতে ২৪ ঘন্টা পুলিশ মোতায়েন করা হয়েছে। ঈদের বাগে ও পরে এই বাড়তি নিরাপত্তা অব্যাহত রাখা হবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১