বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কেন্দুয়ার ভূইয়ার বাজারে “ওরাও হাসুক ফাউন্ডেশন”র উদ্যোগে করোনা টিকা গ্রহণের ফ্রি রেজিষ্ট্রেশন

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
মোখলেছুর রহমান || স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : আগস্ট, ১৯, ২০২১, ১২:২৬ অপরাহ্ণ

নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইয়নিয়নের ভূইয়ার বাজারে স্বেচ্ছাসেবী সংগঠন “ওরাও হাসুক ফাউন্ডেশন”র উদ্যোগে বুধবার (১৮আগস্ট/২০২১) করোনা টিকা গ্রহণের ফ্রি রেজিষ্ট্রেশন সম্পন্ন হয়।
সংগঠনের সভাপতি ওয়াদুদ আকন্দ ও সাধারণ সম্পাদক সেলিম কবিরের নেতৃত্বে ২৬ জন সদস্য সারাদিন কাজ করে ১২৪৩ জন নারী ও পুরুষের করোনা টিকা নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করে ।
বুধবার সকাল ৮.০০ টা থেকে কেন্দুয়া উপজেলার গন্ডা ইউনিয়নের গন্ডা, ফরিদপুর, মাইজহাটীসহ একাদিক গ্রামের মানুষ, গড়াডোবা ইউনিয়নের আঙ্গারোয়া, রামপুর, বাশাটিসহ একাধিক গ্রামের মানুষ এবং গৌরীপুর উপজেলার সহনাটী ইউনিয়নের টেংগাপাড়া, সানিয়াপাড়া, পল্টিপাড়া, হতিয়র, পেচাংগিয়া, সহনাটি, পাছার গ্রামের মানুষ এই ফ্রি রেজিস্ট্রেশন করতে আসে।
সংগঠনের সভাপতি ওয়াদুদ আকন্দ বলেন, “ইন্টারনেট সম্পর্কে গ্রামের মানুষের ধারণা খুব কম। তারা করোনা টিকা রেজিস্ট্রেশন করতে এসে বিভিন্ন ধরণের হয়রানির শিকার হন। তাদের কষ্টের কথা চিন্তা করেই আমরা স্বেচ্ছায় করোনা টিকা রেজিস্ট্রেশন শুরু করি।”
সংঠনের সহসভাপতি মোঃ আজহারুল ইসলাম ও সহসাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জানান, করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে চাইলে টিকা গ্রহণের কোনো বিকল্প নেই। তাই প্রত্যন্ত গ্রামাঞ্চলের মানুষও যাতে সহজে করোনা টিকা নিতে পারে সেজন্যই আমরা এ ব্যবস্থা করেছি। করোনা টিকার রেজিস্ট্রেশন করতে আসা সহনাটী গ্রামের মোঃ চান ময়ার ছেলে সিরাজুল ইসলাম (৩২) বলেন, আমরা হাতের কাছে টিকা রেজিস্ট্রেশন করতে পেরে অনেক খুশি। এদিকে পল্টিপাড়া গ্রামের আব্দুল আলীর স্ত্রী ঝরণা খাতুন বলেন, বাড়ির কাছে করোনা টিকা নেওয়ার জন্য রেজিস্ট্রেশন করতে পারবো এটা ভাবতেও পারিনি। রেজিস্ট্রেশন করতে আসা সাধারণ মানুষগুলোও অনেক খুশি। তাদের অনেকেই বলেন, আমরা শহরে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারিনা। এই ছেলেগুলো আমাদের অনেক উপকার করেছে।