আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৩, ২০২২, ৩:৩৫ অপরাহ্ণ




কাজী জাফরের জাতীয় পার্টির সঙ্গে বিএনপির ঐকমত্য

নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের ইস্যুকে অগ্রাধিকার দিয়ে যুগপৎ আন্দোলন করতে জাতীয় পার্টির (কাজী জাফর) সঙ্গে ঐকমত্যে পৌঁছেছে বিএনপি।

সোমবার দুপুরে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের গুলশান কার্যালয়ে জাতীয় পার্টির সঙ্গে বৈঠক শেষে এ কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

জানা যায়, রোববার থেকে সমমনা রাজনৈতিক দলগুলোর সঙ্গে দিতীয় দফায় সংলাপ শুরু করেছে বিএনপি।

সোমবার সকালে গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে জাতীয় পার্টির সঙ্গে দ্বিতীয় ধাপের দ্বিতীয় দিনের সংলাপ করে বিএনপি। সংলাপে বিএনপির পক্ষ থেকে অংশ নেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য এবং বিশদলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান। অন্যদিকে জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, প্রেসিডিয়াম সদস্য নবাব আলী আব্বাস, যুগ্ম মহাসচিব এএসএম শামীমসহ নয় সদস্যের প্রতিনিধি দল অংশ নেন।

বৈঠক শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বৃহত্তর জাতীয় ঐক্য শুরু করা নিয়ে দাবির বিষয়ে বাংলাদেশ জাতীয় পার্টির সঙ্গে একমত হয়েছে বিএনপি।’




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০