আজ বৃহস্পতিবার ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ৬, ২০২০, ৯:৩৫ অপরাহ্ণ




কর্মহীন মানুষ ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে কবি সেলিম বালা

গৌরীপুর প্রতিনিধি :
চলমান করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ময়মনসিংহের গৌরীপুরের অসহায় মানুষ ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন আশরাফুল ইসলাম সেলিম ওরফে কবি সেলিম বালা।
বুধবার কবি সেলিম বালা তার ব্যক্তিগত প্রতিনিধির মাধ্যমে উপজেলার বোকাইনগর ইউনিয়নে অসহায় পরিবারগুলোর মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এর আগে করোনা পরিস্থিতিতে কবি সেলিম বালার উদ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
পাশাপাশি কবি সেলিম বালার পক্ষ থেকে দরিদ্র শিক্ষার্থীদেরও নগদ অর্থ সহায়তা দেয়া হয়।
কবি সেলিম বালা বলেন, করোনা পরিস্থিতি সামর্থ্যানুযায়ী গৌরীপুরের কর্মহীন মানুষ ও দরিদ্র শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এছাড়াও বিভিন্ন জেলার অসহায় মানুষকে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী দিয়েছি। পাশাপাশি আহ্বান জানাই দুর্যোগকালীন এই মুহূর্তে সামর্থ্যানুযায়ী সবাই যেন অসহায় মানুষের পাশে দাঁড়ায়।
উল্লেখ্য যে, কবি সেলিম বালার বাড়ি ময়মনসিংহেরর গৌরীপুরে। তিনি রাজধানীর ঢাকা কলেজ থেকে রাষ্ট্রবিজ্ঞান বিভাগে স্নাতকোত্তর ডিগ্রী নিয়েছেন। বর্তমানে ঢাকার বাসিন্দা এই কবি কাব্যচর্চা করে আসছেন। বেশ কিছু কাব্যগ্রন্থ রয়েছে তাঁর।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০