আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৮, ২০২০, ৮:২০ অপরাহ্ণ




করোনা ভাইরাস দুর্যোগকালীন সময়ে এমপি মোসলেম উদ্দিনের তৎপরতা

এম এ আজিজ, স্টাফ রিপোর্টার,

ময়মনসিংহ করোনা ভাইরাস নিয়ে দুর্যোগকালীন সময়ে ময়মনসিংহের ফুলবাড়ীয়ার মাটি ও মানুষের পরীতি নেতা, গণপরিষদ সদস্য, ১৫১-ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসন থেকে বার বার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, জননেতা আলহাজ্ব মোঃ মোসলেম উদ্দিন এমপি সার্বনিক তার নির্বাচনী এলাকার জনগণের খোঁজ খবর নিচ্ছেন। স্থানীয় প্রশাসন, আইন শৃংখলা বাহিনী, জনপ্রতিনিধি ও দলীয় নেতা কর্মীদের মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের নির্দেশ দিয়েছেন । করোনা ভাইরাস সংক্রমণরোধে সরকারের নির্দেশনায় টানা ১০দিন বন্ধকালীন সময়ে অসহায়, দিনমজুর, খেটে খাওয়া মানুষজন একমুঠো ভাতের জন্য যাতে নিজ ঘর ছেড়ে রাস্তায় নেমে না আসে সেই লক্ষে অসহায় মানুষের তালিকা প্রস্তুত করার নির্দেশনা দিয়েছেন। সেই অনুপাতে অতিদ্রুত খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। মোসলেম উদ্দিন এডভোকেট এমপি সবাইকে স্বাস্থ্যবিধি ও সরকারী নির্দেশনা মেনে চলে নিজ নিজ ঘরে অবস্থান করাসহ নিজ বাড়ির আঙ্গিনা, ঘর দরজা ও নিজে পরিস্কার পরিচ্ছন্ন থাকার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১