আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের ইফতার ও দোয়া মাহফিল
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২২, ২০২২, ৭:৪৯ অপরাহ্ণ




করোনা প্রতিরোধে ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের মাস্ক বিতরণ

করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রন হু-হু করে বাড়ছে। ময়মনসিংহ নগরীসহ এই জেলাও এই প্রকোপ থেকে পিছিয়ে নেই। প্রশাসন ও আইন শৃংখলা বাহিনী নগরময় সচেতনা বৃদ্ধির পাশাপাশি স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক তৎপরতা এবং মাস্ক বিতরণ কার্যক্রম শুরু করেছে। ময়মনসিংহের দায়িত্বশীল মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে কোতোয়ালী মডেল থানা পুলিশ গত কয়েকদিন ধওে মাস্ক বিতরণ ও সচেতনামুলক কার্যক্রম পরিচালনা করছে। বৃহস্পতিবার কোতোয়ালি মডেল থানা পুলিশ পৃথক ৪ টি মোবাইল টিমের মাধ্যমে শহরের চার স্থানে একযোগে মাস্ক বিতরণ করে। এ সময় পথচারী, যাত্রী ও জনসাধারণকে সার্বক্ষণিক মাস্ক পরিধান করে নিত্যদিনের কাজ করার আহবান জানানো হয়। কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ একটি টিমে মাস্ক বিতরণকালে বলেন, মাস্ক পড়–ন, নিজে সুস্থ থাকুন এবং অন্য কে সুস্থ থাকতে সহায়তা করুন। মাস্ক পড়–ন নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন। উল্লেখ্য পুলিশ পরিদর্শক শাহ কামাল আকন্দ ২০২০ সালে করোনার শুরু থেকে জীবনে ঝুকি নিয়ে দিনরাত মানুষের সেবায় নিয়োজিত হন। সেই থেকে চলছে অবিরাম।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১