আজ বৃহস্পতিবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
এম. এ আজিজ || প্রধান প্রতিবেদক, ময়মনসিংহ।
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৩, ২০২২, ৬:২০ অপরাহ্ণ




ওমিক্রন প্রতিরোধে ময়মনসিংহ জেলা পুলিশের মাস্ক ক্যাম্পেইন

করোনা ভাইরাসের নতুন ধরণ ওমিক্রন হু-হু করে বেড়েই চলছে। ময়মনসিংহ নগরীসহ এই জেলাও ভয়ংকর এই প্রকোপ থেকে পিছিয়ে নেই। এর পরও সাধারণ মানুষের মাঝে করোনা প্রতিরোধে নেই সচেতনতা। আইন শৃংখলা বাহিনী নগরময় সচেতনা বৃদ্ধির পাশাপাশি স্বাস্থ্যবিধি মানাতে ব্যাপক তৎপরতা এবং প্রতিদিন মাস্ক বিতরণ কার্যক্রম চালিয়ে আসছে।

ময়মনসিংহের দায়িত্বশীল মানবিক পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামানের নির্দেশে জেলা ও কোতোয়ালী মডেল থানা পুলিশ গত কয়েকদিন ধরে মাস্ক বিতরণ ও সচেতনামুলক কার্যক্রম পরিচালনা করছে। রবিবার দুপুরে ময়মনসিংহ রেলওয়ে স্টেশন মোড়ে মাস্ক পরার অভ্যেস করোনা মুক্ত বাংলাদেশ এই প্রতিপাদ্য নিয়ে জেলা পুলিশ মাস্ক ক্যাম্পেইন করে। অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ও দায়িত্বরত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বি আনুষ্ঠানিকভাবে এই ক্যাম্পেইন উদ্বোধন করেন।

এ সময় খন্দকার ফজলে রাব্বি বলেন, ৩য় দফায় আবারো করোনার নতুন ধরণ ওমিক্রন বৃদ্ধি পাওয়ায় মানুষের মাঝে মাস্ক পরার অভ্যেস গড়ে তুলে সচেতনতা সৃষ্টি করতে জেলা পুলিশ এই আয়োজন করে। এ লক্ষে নগরীতে কোতোয়ালি মডেল থানা পুলিশের পৃথক ৫ টি মোবাইল টিমের মাধ্যমে সচেতনতামুলক প্রচারণা ও মাস্ক বিতরণ চলছে। পথচারী ও জনসাধারণকে সার্বক্ষণিক মাস্ক পরিধান করে নিত্যদিনের কাজ করার আহবান জানিয়ে তিনি আরো বলেন, মাস্ক পড়–ন, নিজে সুস্থ থাকুন এবং অন্যকে সুস্থ থাকতে সহায়তা করুন। মাস্ক পড়–ন নিজে সুস্থ্য থাকুন পরিবারকে সুস্থ্য রাখুন। উল্লেখ্য ময়মনসিংহ জেলা পুলিশ ২০২০ সালে করোনার শুরু থেকে জীবনের ঝুকি নিয়ে দিনরাত মানুষের সেবায় নিয়োজিত হন। এই সময়ে অর্ধাহারী-অনাহারি, নতুন করে বেকার ও কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে রান্না করা ও প্যাকেটজাত খাবার পরিবেশণ করে। লোকলজ্জার ভয়ে প্রকাশ্য সহযোগীতা নিতে আসতে না পারা লোকজনকে তাদের পরিবারের সামান্যতম চাহিদা পুরণে মোবাইল ফোনে খবর পেয়ে রাতের আধারে খাবার পৌছে দিয়ে ব্যাপক আলোচনায় আসে ময়মনসিংহ পুলিশ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১