আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
রনবীর রায় রাজ || জেলা প্রতিনিধি, কুড়িগ্রাম৷
  • প্রকাশিত সময় : আগস্ট, ২, ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ণ




উলিপুরে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান

কুড়িগ্রামের উলিপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দলদলিয়া ও থেতরাই ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ গরীব অসহায় পরিবার মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের প্রাপ্ত অনুদান থেকে সোমবার (১আগষ্ট/২০২২) নগদ অর্থ সহয়তা প্রদান করা হয়।

নগদ অর্থ সহায়তা অনুষ্ঠানে উলিপুর-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক এম এ মতিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন৷ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী অফিসার বিপুল কুমার, ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য থেতরাই ইউনিয়ন পাকার মাথায় দশটি পরিবারের মাঝে ১০ হাজার ও ২০টি পরিবারে ৬ হাজার টাকা করে অর্থ সহায়তা করা হয়। দলদলিয়া ইউনিয়নে ১২টি পরিবারের মাঝে ১০ হাজার এবং ৩৫টি পরিবারে ৬ হাজার টাকা করে অনুদান দেয়া হয়। মোট পাঁচ লক্ষ পঞ্চাশ হাজার নগদ অর্থ বিতরণ করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০