আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন গৌরীপুরে যুগান্তর স্বজন সমাবেশের ইফতার ও দোয়া মাহফিল
||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৩, ২০২০, ২:৩১ পূর্বাহ্ণ




উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সায়েম সভাপতি – সম্পাদক মোফাজ্জল

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহ জেলায় উপজেলা পরিষদের তরুণ মেধাবী, জনবান্ধব চেয়ারম্যানদের বাছাই করে বাংলাদেশ উপজেলা পরিষদ এসোসিয়েশন ময়মনসিংহ জেলা কমিটি গঠিত হয়েছে।

১ অক্টোবর বৃহস্পতিবার ময়মনসিংহ জেলা পরিষদ ভাষা শহীদ আব্দুল জব্বার মিলনায়তনে এই উপলক্ষে আয়োজিত এক সভায় সর্ব সম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়েছে ।

কমিটিতে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান তরুণ মেধাবী রাজনীতিবিদ ও জনবান্ধব উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েমকে সভাপতি এবং গৌরীপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

নব নির্বাচিত এই কমিটিকে স্বল্প সময়ের মাঝে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রে পাঠানোর জন্য সভায় সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এছাড়া নবগঠিত এই জেলা কমিটিতে সকল উপজেলা থেকে সদস্য রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে,একই সাথে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে সমহারে কমিটিতে রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এদিকে ময়মনসিংহ জেলার মেধাবী এই দুই চেয়ারম্যান কে বাছাই করে উপজেলা পরিষদ এসোসিয়েশনের ময়মনসিংহ জেলা কমিটিতে গুরুত্বপূর্ণ স্থানে অধিষ্ঠিত করায় কেন্দ্রীয় ও বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছেন ময়মনসিংহ জেলার সর্বস্তরের জনতা।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১