বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উপজেলার মাসিক সভায় ঈশ্বরগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহার দাবী

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : আগস্ট, ৩০, ২০২২, ৭:৪৫ অপরাহ্ণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নূরুল হুদা খান সামাজিক যোগাযোগ মাধ্যম নিজস্ব মতামতে পেইজে স্থানীয় নেতাকর্মী ও সুধী মহলকে কটুকক্তি করে পোষ্ট দেয়া এবং উর্দ্যত আচরণ নিয়ে সমন্নয় সভায় প্রতিবাদ জানিয়ে তাকে প্রত্যাহারের দাবী জানিয়েছেন সভার সদস্য ও চেয়ারম্যানগণ।

মঙ্গলবার উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহাম্মদ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ ও কর্মকর্তাবৃন্দ।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: নূরুল হুদা খান এর উপস্থিতিতেই তার অনিয়ম ও অবৈধ প্রভাব এবং কটুকক্তি নিয়ে ক্ষোভ প্রকাশ করে বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যানগণ। এসময় ভাচুয়েলি যোগ হওয়া এমপি ফখরুল ইমাম এর কাছে দাবী করে বলেন, যে ব্যক্তিটির বিরুদ্ধে এতো অভিযোগ, কাউকে সে মানছে না, অফিসার রাজনৈতিক নেতা ও সুধী মহলকে নিয়ে কটুকক্তি তুচ্ছ তাচ্ছিল্ল করে কথা বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্যাটাস দেয় তার এখানে থাকার প্রয়োজন নেই।

উপজেলা নির্বাহী অফিসার হাফিজা জেসমিন বলেন, ডা: নূরুল হুদা খান সর্ম্পকে উপস্থিত সকলেই ক্ষোভ প্রকাশ করেছেন। সভার আলোচনা ও তার প্রত্যারের দাবীর বিষয়টি নিয়ে উর্ধত্তন কর্মকর্তাদের জানাবো।