বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -|- ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ-গ্রীষ্মকাল -|- ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উপজেলাবাসীকে শুভেচ্ছা জানালেন চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৮ মে, ২০২০
||
  • প্রকাশিত সময় : মে, ৮, ২০২০, ১২:৪৯ পূর্বাহ্ণ

গৌরীপুর প্রতিনিধি ঃ
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান শপথ গ্রহণের একবছরপূর্তিতে উপজেলাবাসীকে শুভেচ্ছা জানান। তিনি বলেন, প্রথমে মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া জানাই তিনি এখন গৌরীপুর উপজেলাকে বিশ^ মহামারীর দিনেও এখনো করোনামুক্ত রেখেছেন। আমরা সকলেই এখনও সুস্থ আছি।
তিনি আরো বলেন, দিনরাত পরিশ্রম করে যাঁরা আমাকে আজকের এ আসনে এনেছেন তাঁদের প্রতি চির কৃতজ্ঞতা জানাচ্ছি। ধন্যবাদ জানাই সম্মানিত উপজেলাবাসীকে যাঁরা সকল প্রতিকূলতা উপেক্ষা করে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে উপজেলা পরিষদ চেয়ারম্যানের আসন অলংকৃত করেছেন।
শপথ গ্রহণের শুরুতেই শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি যার জন্ম না হলে লাল-সবুজখচিত প্রিয় মাতৃভূমি বাংলাদেশ এর জন্ম হতো না, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতির চার নেতা ও মহান মুক্তিযুদ্ধের বীরশ্রেষ্ঠ, শহীদ ও জাতির শ্রেষ্ঠ সন্তান বীরমুক্তিযোদ্ধাদের প্রতি।
এই একবছর দায়িত্ব পালনকালে প্রশাসনিক পর্যায়ের কর্মকর্তা-জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ ও শুভাকাঙ্খীবৃন্দের অফুরন্ত ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। আগামী দিনেও আপনাদের সেই সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা করি। আমিও আপনাদের সেবায় সর্বোচ্চ সহযোগী হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
আপনাদের সহযোগিতার কারণে বর্তমান উপজেলা পরিষদকে পূর্বের যে কোন উপজেলা পরিষদের কার্যক্রমের চেয়ে বহুগুনে জনগণের দোরগোরায় নিয়ে যাওয়া এবং বেগবান করায় সচেষ্ট হয়েছি। উপজেলা পরিষদের নির্বাচিত ভাইস চেয়ারম্যান জনাব সোহেল রানা ও সংরক্ষিত আসনের ভাইস চেয়ারম্যান জনাব সালমা আক্তার রুবী’র প্রতিও কৃতজ্ঞতা জানাচ্ছি।
প্রিয় উপজেলাবাসী, বৈশি^ক মহামারীতে আমরা আমাদের সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছি। অসহায়, কর্মহীন ও দুঃস্থদের পাশে আপনারও আপনাদের সামার্থন্যুযায়ী এগিয়ে আসবেন-সেই প্রত্যাশা করছি। ইতোমধ্যে যে সকল ব্যক্তি, প্রতিষ্ঠান ও জনপ্রতিনিধি ব্যক্তিগতভাবে সহযোগিতা করে আসছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।
প্রিয় উপজেলাবাসী কোভিড-১৯ করেনা ভাইরাস মোকাবেলায় আপনাদের সহযোগিতা একান্তভাবে প্রয়োজন। আপনি পারেন, আপনার পরিবার ও আপনি সুস্থ রাখতে। সেই জন্য অবশ্য স্বাস্থ্যবিধি মেনে চলবেন, সামাজিক দুরত্ব বজায় রেখে চলুন, বারবার হাত ধৌত করুন।
মহান সৃষ্টিকর্তা আমাদের সকলের জন্য মঙ্গলময় জীবন বয়ে আনুক। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করছি। জয়বাংলা-জয়বঙ্গবন্ধু।