আজ বুধবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : মে, ১৩, ২০২১, ৪:০৬ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে যৌতুকের জন্য গৃহবধুকে নির্যাতন ইস্তি দিয়ে ছ্যাকা

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক গৃহবধূকে ইস্ত্রি গরম করে ছ্যাকা দিয়ে পাশবিক নির্যাতন করা হয়েছে। বুধবার রাতে নির্যাতিতা গৃহবধূ থানায় এসে স্বামী ও শশুড়-শাশুড়ির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানা যায়, উপজেলার আঠারবাড়ী ইউপির ইটাওলিয়া গ্রামের আবু সিদ্দিকের ছেলে সেনা সদস্য মাহমুদুল হাসান রাজুর সঙ্গে ২বছর পূর্বে নান্দাইল উপজেলার শেরপুর ইউপির মাদারীনগর গ্রামের ইয়াকুব আলীর মেয়ে জাকিয়া আক্তার লাকীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই শশুর বাড়ির লোকজন তাকে ১০লাখ টাকা যৌতুকের চাপ সৃষ্টি করে। টাকা এনে দেবে না এমনটি জানানোর পর বিভিন্ন সময় চলতো তার উপর অমানবিক নির্যাতন।
বুধবার লাকীকে যৌতুক এনে দেওয়ার জন্য চাপ দেয়া হলে সে অপারগতা জানানোর পর স্বামী ও শশুর-শাশুড়ী তাকে পিটিয়ে মাতা ফাটিয়ে দেয় এবং গরম ইস্ত্রি দিয়ে তার হাতে ছ্যাকা দেয়। পরে তাকে বাবার বাড়ির লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার করে। রাতে লাকী বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করনে।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, তদন্ত করে যাথযথ ব্যবস্থা নেওয়া হবে। অভিযোগটির প্রেক্ষিকে বিবাদী সেনা সদস্য হওয়ায় বাদি সেনা বাহিনীর কাছে অভিযোগ করবেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০