আজ বৃহস্পতিবার ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২২, ২০২০, ৫:৪৬ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে মাস্ক না পড়ায় জরিমানার কবলে ১৯ জন

আর.কে রাজু- ঈশ্বরগঞ্জ প্রতিনিধি

কোভিড-১৯ এর দুর্যোগময় পরিস্থিতিতে ঈশ্বরগঞ্জে স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ অমান্য করে মুখে মাস্ক না পড়ে অবাধে ঘোরাফেরা,ব্যবসা করা ও বাসে যাত্রী হয়ে ভ্রমণ করার অপরাধে জরিমানা করা হয়েছে।

আজ রবিবার (২২ নভেম্বর) বিকালে ঈশ্বরগঞ্জ পৌর এলাকার চৌরাস্তা মোড় এলাকা ও বাজারের বিভিন্ন দোকানে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকির হোসেন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারি কমিশনার (ভূমি) সাঈদা পারভীন এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পথচারী,ক্রেতা-বিক্রেতা এমনকি দোকানদারসহ মোট ১৯ টি মামলায় ভিন্ন ভিন্ন পরিমাণে সংক্রামক রোগ- প্রতিরোধ ও নির্মুল আইন-২০১৮ এর আইনে ২১৩০০ টাকা জরিমানা করেছেন। সারাদেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের হাত থেকে জনসাধারণকে সুরক্ষার জন্য এই অভিযান পরিচালনা করা হয়েছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন। তিনি আরও বলেন এ অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য যে,ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন করোনা ভাইরাসের শুরু থেকেই জনসাধারণকে বিভিন্নভাবে জনসচেতনতার মাধ্যমে বিভিন্ন মহলে সুনাম অর্জন করেছেন। এ অভিযান পরিচালনা কালে আরও উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০