আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : অক্টোবর, ৮, ২০২২, ৬:৩১ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে প্রতিবন্ধী ধর্ষণ মামলার আসামিসহ গ্রেফতার

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দৃষ্টি প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলার প্রধান আসামীসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়।

জানা যায়, শুক্রবার রাতে ঈশ্বরগঞ্জ থানার এসআই সাজেদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে গত আগস্ট মাসের দায়ের করা দৃষ্টি প্রতিবন্ধী নারী ধর্ষণ মামলার প্রধান আসামী উচাখিলা ইউনিয়নের মরিচার চর মাঠপাড়া গ্রামের মৃত শুকুর মাহমুদের পুত্র বাবুল মিয়া (৫০)কে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

অপরদিকে এসআই সাদী মোহাম্মদ অভিযান চালিয়ে নরসিংদী জেলার দায়ের করা যৌতুক মামলার আসামী মাইজবাগ ইউনিয়নের কবির ভুলসোমা গ্রামের ফজলুল হকের পুত্র সাব্বির আহমেদ (২৫) ও এএসআই শাকিল আকন্দ রাজিবপুর ইউনিয়নের মমরেজপুর গ্রামের হাসিম উদ্দিনের পুত্র আব্দুল করিম (৩৫) কে সিআর মামলায় গ্রেফতার করে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোস্তাছিনুর রহমান জানান, বিশেষ অভিযানে প্রতিবন্ধী নারী ধর্ষণসহ সিআর ও জিআর মামলার ৩জন আসামিকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০