আজ মঙ্গলবার ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
গৌরীপুর বিশ্ব বই দিবস পালিত কোতোয়ালির ওসি তদন্ত আনোয়ার রেঞ্জে শ্রেষ্ট পুলিশ পরিদর্শক কাতারের সঙ্গে ৫ চুক্তি ও ৫ সমঝোতা স্মারক সই গৌরীপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শরাফ উদ্দিন খান পাঠান আর নেই গৌরীপুরে কন্দাল ফসল চাষ বিষয়ক কৃষক প্রশিক্ষণ গৌরীপুরে ইউপি মেম্বারেই বন্ধ করে দিলো দু’টি পরিবারের চলাচল রাস্তা! ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জেলায় শ্রেস্ট ওসি হিসেবে পুরস্কৃত স্বপদে ফিরলেন গৌরীপুরের সাময়িক বরখাস্তকৃত ইউপি চেয়ারম্যান রুবেল! গৌরীপুরে অতিরিক্ত টোল আদায় বন্ধের দাবিতে ব্যবসায়ীদের প্রতিবাদ কোতোয়ালির পুলিশ পরিদর্শক তদন্ত আনোয়ার জেলায় শ্রেষ্ট পুলিশ পরিদর্শক
||
  • প্রকাশিত সময় : অক্টোবর, ২৫, ২০২০, ৭:২৪ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে জাটিয়া ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী লালচানের মোটরসাইকেল শোভাযাত্রা

আর.কে রাজু- ঈশ্বরগঞ্জ প্রতিনিধি

আসছে আগামি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার ৫ নং জাটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী তরুণ রাজনীতিবিদ,জাটিয়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি আমিনুল হক (লাল চান) গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত শারদীয় দুর্গোৎসব উপলক্ষে জাটিয়ার গুরুত্বপুর্ণ রাস্তায় মোটরসাইকেল শোভাযাত্রা করেন এবং জাটিয়া ইউনিয়নের ৪টি পূজা মন্ডপ পরিদর্শন করেন।

প্রতিটি পুজা মন্ডপ পরিদর্শন কালে-আমিনুল হক (লালচান) বলেন,ধর্ম যার যার,উৎসব সবার। আমি আপনাদের সেবায় নিজেকে নিয়োজিত রাখার লক্ষ্যে, অবহেলিত জাটিয়া বাসীর উন্নয়নে কাজ করার ইচ্ছা নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। দল-মত – ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের আশির্বাদ ও সহযোগিতা পেলে আপনাদের সেবায় নিজেকে বিলিয়ে দিতে আমি সদা প্রস্তুত। আশা করি আগামি জাটিয়া ইউপি নির্বাচনে আপনারা আমার পাশে থাকবেন বলে দৃঢ়ভাবে বিশ্বাস ও আশা করি।
এসময় তার সফরসঙ্গী হিসাবে সাথে ছিলেন-১ নং ঈশ্বরগঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য লুৎফর রহমান লতিফ।

প্রতিটি পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি তার ব্যক্তিগত পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপে ৩০০০/- টাকা করে অনুদান প্রদান করেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০