আজ মঙ্গলবার ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান আর্ত-মানবতার সেবায় এগিয়ে আসুন ! জীবন বাচাঁন ঈদের জামাতে যুবককে ছুরিকাঘাতে খুন এ্যাভেঞ্জারর্স থার্টিন বিজয়ের মাধ্যমে শাহগঞ্জ আন্তঃব্যাচ ক্রিকেট টুর্নামেন্ট শুরু হতদরিদ্র পরিবার ও অসহায় মাদের মাঝে গৌরিপুর স্বজন সমাবেশের ঈদ সামগ্রী বিতরণ গৌরীপুর উপজেলার বাহাদুরপুর সুরেশ্বর দরবার শরীফে বুধবার ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। ৫১ শতাংশ কারখানা এখনো মার্চের বেতন দেয়নি গৌরীপুর সর্বরোগে আক্রান্ত রহমত-৩ জাতের ধান : অর্ধশত কৃষক ক্ষতিগ্রস্থ গৌরীপুরে ভিজিএফ চাল বিতরণে অনিয়ম-কম দেয়ার অভিযোগ গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল
মোঃ সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ২১, ২০২২, ৯:১৫ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের আনন্দ মিছিল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি হিসেবে সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফ (ইনান) এর নাম ঘোষণার পর আনন্দ মিছিল করেছে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগ।
বুধবার বিকালে উপজেলার সরকারী কলেজের সামনে থেকে একটি আনন্দ মিছিল বের হয়ে পৌর শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে বিজয়-৭১ চত্বরে এসে শেষ হয়।

জানা যায়, মঙ্গলবার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে কমিটি ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। কমিটি ঘোষণার পর বুধবার বিকালে ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল করা হয়।

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ ওয়ালি উল্লাহ রাসেল ও সাধারণ সম্পাদক আল ইমরান গণি ভূঞা হিরা নেতৃতে আনন্দ মিছিলে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আহসানুল হক সামিসহ ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০