আজ বৃহস্পতিবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : অক্টোবর, ১, ২০২১, ২:০৫ পূর্বাহ্ণ




ঈশ্বরগঞ্জে আ’লীগের মনোনয়ন প্রত্যাশির বাড়িতে হামলা প্রার্থীসহ স্ত্রীকে কুপিয়ে আহত

ময়মনসিংহের ঈশ^রগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি প্রার্থীর বাড়িতে একদল দূর্বৃত্তরা হামলা চালিয়ে প্রার্থীসহ তার স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছে। এসময় দূর্বৃত্তরা নগদ অর্থ, স্বর্ণালংকার লুটপাট করে নিয়ে যায়। বুধবার রাত ৩টার দিকে উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তরবনগাঁও গ্রামে ওই ঘটনাটি ঘটে।
জানাযায়, আঠারবাড়ী ইউপি’র সাবেক চেয়ারম্যান মরহুম মতিউর রহমানের বাড়িতে দূর্বৃত্তরা হামলা চালিয়ে তার পুত্র আ’লীগের মনোনয়ন প্রত্যাশি আহম্মদ উল্লাহ হোসেন সিদ্দিকী সোহেলের ঘরে প্রবেশ করে তাকে ও তার স্ত্রী মাহমুদা রহমান মনিকে কুপিয়ে গুরুতর আহত করে। সোহেলের আত্ম চিৎকারে পরিবারের লোকজন এগিয়ে আসলে দূর্বৃত্তরা পালিয়ে যায়।
পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ^রগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন। সোহেল আঠারবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। সোহেল ও তার স্ত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৭নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
সোহেলের ভাই জুয়েল জানান, আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন প্রত্যাশি হওয়ায় দূর্বৃত্তরা তাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালায়। এবং ঘরের আলমিরা ভেঙে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়। তাদের মুখোশ পড়াছিলো।
ঈশ^রগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া এঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে। এখনও কোন মামলা হয়নি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০