আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মোখলেছুর রহমান || স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত সময় : ফেব্রুয়ারি, ১, ২০২২, ৫:০৪ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জের বড়উত্তমপুর বায়তুন্নুর জামে মসজিদে প্রথম খুৎবা ও জুমআর নামাজ উদ্বোধন

 প্রতিনিধি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের বড় উওমপুর বায়তুন্নুর জামে মসজিদে শুক্রবার (২৮জানুয়ারি/২০২২)জুমার প্রথম খুৎবা পাঠ, উদ্ধোধনী জামাত ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়।

জুমার উদ্ধোধনী খুৎবা ও জামাত পরিচালনা করেন ময়মনসিংহ জেলার সর্বজন শ্রদ্ধেয় আলেমে দ্বীন সোহাগী জামিয়া মাহমুদিয়া দারুসসুন্নাহ মাদ্রাসার সায়খুল হাদিস মাওলানা আব্দুল মান্নান হারুন নগরী। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোঃ ওয়াজ উদ্দীন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিকের পরিচালনায় এবং মসজিদ কমিটির উপদেষ্টা এইচ এম মাজহারুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন শ্রীনগর মাদ্রাসার সুপারিন্টেন্ডেন্ট বিশিষ্ট আলেমে দ্বীন মাওঃ আবুল খায়ের মুহাম্মদ বারাকাতুল্লাহ, প্রতিশ্রুতি মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক শোয়েব মুহাম্মদ রুপু, ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগের সদস্য একরাম হোসেন বাচ্ছু, জাটিয়া ইউনিয়ন জামায়াতের সভাপতি আলহাজ্ব ইয়াহইয়া ইকবাল, মাইজবাগ ইউনিয়ন জামায়াত নেতা মোঃ আব্দুল আউয়াল, সাবেক ইউপি সদস্য আবুল কাশেম, বর্তমান ইউপি নির্বাচনে মেম্বার পার্থী রহমতুল্লাহ রতন সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ, আলেম উলামা, রাজনৈতিক নেতৃবৃন্দ, যুবক শিশু কিশোর ও সর্বস্তের মুসুলমানদের মিলন মেলায় পরিণত হয়। পরে দেশ ও জাতির কল্যাণ ও কবরবাসীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০