আজ শুক্রবার ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২, ২০২০, ৩:৫৯ অপরাহ্ণ




ইমরান খানের তহবিলে ২০ লাখ রুপি দিলেন দুই ওয়াসিম

বাহাদুর ডেস্ক :

করোনাভাইরাস মোকাবেলায় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের ত্রাণ তহবিলে ২০ লাখ রুপি দিয়েছেন দুই ক্রিকেটার। তারা হলেন- সাবেক পাক সুইং মাস্টার ওয়াসিম আকরাম এবং অলরাউন্ডার ইমাদ ওয়াসিম।

এর আগে গেল সোমবার প্রধানমন্ত্রীর তহবিলে ১০ লাখ রুপি দিয়েছেন পাকিস্তানের টেস্ট অধিনায়ক আজহার আলি। আর গেল সপ্তাহে ৫০ লাখ রুপি দিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড (পিসিবি)। এর সঙ্গে কেন্দ্রীয় চুক্তিবদ্ধ ক্রিকেটারদের কাছ থেকে এ অর্থ সংগ্রহ করা হবে।

করোনা দুর্যোগকালে দেশের মানুষকে সর্বোচ্চ সহায়তার লক্ষ্যে তহবিল গঠন করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ইতিমধ্যে একটি ব্যাংক অ্যাকাউন্ট প্রকাশ (উন্মুক্ত) করেছে তার সরকার। এর মাধ্যমে দেশ-বিদেশে (বিশ্বের আনাচে-কানাচে) থাকা প্রতিটি পাকিস্তানি নাগরিক অর্থ পাঠাতে পারবেন।

প্রসঙ্গত করোনাভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী আক্রান্ত প্রায় ৯ লাখ ৩৬ হাজার। সুস্থ হয়েছেন প্রায় ২ লাখ। আর প্রাণ হারিয়েছেন অন্তত ৪৭ হাজার। চীন, যুক্তরাষ্ট্র, ইতালি, স্পেন, ফ্রান্সের মতো অর্থনৈতিকভাবে শক্তিশালী বিশ্বের দেশগুলো তা মোকাবেলায় হিমশিম খাচ্ছে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০