আজ শুক্রবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৫, ২০২০, ১০:০৮ অপরাহ্ণ




আবার একসঙ্গে নোবেল-পূর্ণিমা

অনলাইন ডেস্ক :

নোবেল ও পূর্ণিমা ২০১২ সালে হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত টেলিছবি ‘যদি ভালো না লাগে তো দিও না মন’ এবং ২০১৭ সালে ‘যখন সময় থমকে দাঁড়ায়’ নাটকে একসঙ্গে কাজ করেছিলেন। সর্বশেষ তাদের দেখা যায় ২০১৮ সালের একটি বিজ্ঞাপনচিত্রে।

দুই বছর পর আবারও তারা একসঙ্গে কাজ করছেন। নাটকের নাম ‘মেঘ বলেছে যাব’। মেহরাব জাহিদের রচনায় এটি পরিচালনা করছেন শেখ সেলিম। চলতি মাসের (জানুয়ারি) শেষ সপ্তাহে এর শুটিং হবে বলে জানালেন পরিচালক। শেখ সেলিম জানান, রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হবে। নন্দিত এই দুই তারকা অভিনয় করবেন স্বামী-স্ত্রীর চরিত্রে। তিনি বলেন, ‘এর গল্পে দেখা যাবে দীর্ঘদিন প্রেম করার পর নোবেল ও পূর্ণিমা বিয়ে করে সংসারী হন। কিন্তু বিয়ের অল্প কিছুদিন পর থেকেই সংসারে শুরু হয় নানা সংকট আর মান-অভিমান।’ পূর্ণিমা বর্তমানে ওমরা পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলেই শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হবে বলে জানান নির্মাতা শেখ সেলিম। নাটকটি আগামী ঈদে আরটিভিতে প্রচার হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০