আজ বৃহস্পতিবার ১৪ই চৈত্র, ১৪৩০, ২৮শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
রনবীর রায় রাজ || কুড়িগ্রাম জেলা প্রতিনিধি
  • প্রকাশিত সময় : নভেম্বর, ৬, ২০২২, ১০:২৮ পূর্বাহ্ণ




আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অধিকার করেন হাফেজ মোঃ শফিকুল ইসলাম

বাংলাদেশে আল-মাদিনাতুল হেরা কেন্দ্রীয় সাময়িক পরীক্ষায় ভারতে আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বিশ্বের ১১টি দেশের হাফেজদেরকে পরাজিত করে কুড়িগ্রামের রাজারহাট উপজেলার হাফেজ মোঃ শফিকুল ইসলাম তৃতীয় স্থান অধিকার করার গৌরব অর্জন করেন। তিনি আমাদের কুড়িগ্রাম জেলা বাসির অহংকার। তার এ অসাধারণ গৌরব গাঁথা সাফল্যকে অবিস্মরণীয় করতে আর্তমাবতার সেবায় নিয়জিত ” সময়ের প্রয়োজনে আহবান”( বিদ্যানন্দ ) এর নেতৃত্বে তিস্তা বাসস্ট্যান্ডে সংবর্ধনা ও ছাদখোলা মাইক্রোবাস সহ বিশাল গাড়ি বহরের মাধ্যমে তার বাড়িতে পৌঁছে দেয়। হাফেজ মোঃ শফিকুল ইসলামের অভাবনীয় কোরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জনে বাংলাদেশ তথা কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলাধীন বিদ্যানন্দ ইউনিয়নের চতুরা মৌজাবাসীর মুখ উজ্জ্বল করেছেন। তাহার পিতাঃ মোঃ আলতাফ হোসেন, মাতাঃ মোছাঃ ছমিনা বেগম বলেন আমরা সত্যিই গর্বিত। তাহারা তাদের ছেলের জন্য সবার কাছে দোয়া কামনা করেন। হাফেজ মোঃ শফিকুল বলেন আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জনে পৌঁছাতে প্রস্তুতকারী সকল সম্মানিত শিক্ষকদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১