আজ শুক্রবার ১৫ই চৈত্র, ১৪৩০, ২৯শে মার্চ ২০২৪

শিরোনাম:
কামারিয়া ইউনিয়নকে আধুনিক ও স্মার্ট ইউনিয়ন গড়ার লক্ষ্যে কাজ করছে ইউপি চেয়ারম্যান আজহার খুলনার মাকসিদুলের বিভীষিকাময় ২৪ ঘণ্টা : গৌরীপুরেটর্চারসেল থেকে আবারও যুবক উদ্ধার \ গ্রেফতার-১ মুক্তিযুদ্ধা মেজবা উদ্দিনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন গৌরীপুরে বিএমএসএফের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত গৌরীপুর মহিলা কলেজের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন ময়মনসিংহে মেধা ও যোগ্যতায় পুলিশ কনস্টেবল পদে চাকুরী পেলেন ১২৮ জন পুলিশের উর্দ্বতন কর্মকর্তা পরিচয়ে ফেইসবুকে প্রতারণা।  ডিবির হাতে গ্রেফতার মসিকের উদ্যোগে ৫৫০ টাকা কেজি গরুর মাংস বিক্রি শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি হলেন ময়মনসিংহের রাকিবুল হাসান মিলন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস :গৌরীপুরে পতাকা মিছিল ও সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন
রফিক বিশ্বাস || ওয়েব ইনচার্জ, দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ৩১, ২০২২, ৭:৪৯ অপরাহ্ণ




অভিনন্দন জানিয়ে গৌরীপুরে ছাত্রলীগের আনন্দ মিছিল

ঢাকা মেট্টোরেল চালু হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগ গৌরীপুর উপজেলা শাখার উদ্যোগে শনিবার (৩১ ডিসেম্বর/২০২২) হারুনপার্কস্থ দলীয় কার্যালয় থেকে বের হয়ে আনন্দ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিল শেষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি আলি ইকরাম রনি। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাসিক। বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাজমুল ইসলাম রুমন, ইসমাইল হোসেন শাকিল, সাবেক উপপাঠ্য বিষয়ক সম্পাদক শাহরিয়ার আরিফ, সাবেক উপ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সারোয়ার আকন্দ, সাবেক উপ সমাজসেবা বিষয়ক সম্পাদক সাকিবুর রহমান নিলয়, সাবেক তথ্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহিদ হাসান রাফি, সাবেক সহ-সম্পাদক আশরাফুল হাওলাদার অন্তর প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১