আজ শনিবার ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
আহত সাংবাদিক রফিক বিশ্বাসকে দেখতে গেলেন, উপজেলা চেয়ারম্যান -এড,ফজলুল হক গৌরীপুরে কাউন্সিলর পদে আইনী লড়াইয়ে বিজয়ী হলেন এসএম আলী আহাম্মদ! ঈশ্বরগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী তারাকান্দায় পানিসম্পদ সেবা সপ্তাহের উদ্ভোধন তারাকান্দায় ৬ মাসে সড়কে ঝরল ১৮ প্রাণ ঈশ্বরগঞ্জে গাছের ডাল কাটাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ তারাকান্দায় প্রেসক্লাবের সভাপতি রফিক বিশ্বাসকে হাসপাতালে দেখতে গেলেন ফুলপুর প্রেসক্লাব সভাপতি গৌরীপুরে পহেলা বৈশাখে বর্ণাঢ্য শোভাযাত্রা ও সাংস্কৃতিক উৎসব গৌরীপুরে স্বজন সমাবেশের উদ্যোগে বর্ষবরণ উৎসব মানবিক চিকিৎসক সোহানুর রহমান সোহান
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ২৫, ২০২১, ৭:২৯ অপরাহ্ণ




অচিন্তপুর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রুপান্তরিত করতে চান তারুণ্যের প্রতীক লিটন

মোস্তাফিজুর রহমান বুরহান, স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার অচিন্তপুর ইউনিয়নকে একটি অত্যাধুনিক ও শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল হিসেবে রুপান্তর করতে চান বাংলাদেশ কৃষক লীগ অচিন্তপুর ইউনিয়ন শাখার সভাপতি লিটন মিয়া কামাল। এ উদ্দেশ্য সফল করতে সোমবার (২৫জানুয়ারি/২০২১) শাহগঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ অডিটোরিয়ামে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে এক মতবিনিময় সভায় অচিন্তপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থীতা ঘোষণা করেন তিনি। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে তিনি এ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী।
অচিন্তপুর ইউনিয়ন কৃষক লীগের সদস্য মোঃ আঃ সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অচিন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক। সঞ্চালনা করেন কৃষক লীগের সাধারণ সম্পাদক আমিনুল হক শাহীন। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক লিটন মিয়া কামাল। তিনি জানান, স্কুলজীবন থেকেই ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে একেবারে ইউনিয়ন থেকে শুরু করে উপজেলা ও জেলা পর্যায়ের সকল নেতৃবৃন্দের সাথে সুসম্পর্ক বজায় রেখে স্থানীয় ও জাতীয় নির্বাচনে বর্তমান জনপ্রতিনিধিদের জয়লাভে তিনি নিরলস পরিশ্রম করে সুস্থ ধারার রাজনীতি করে আসছেন। করোনা ভাইরাস আক্রমণের প্রাক্কালে এলাকার জনগণকে সচেতন করার লক্ষ্যে সচেতনতামূলক হ্যান্ডবিল, প্রত্যেক মসজিদে সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার সরবরাহ করেন। কর্মহীন জনগোষ্ঠীর জন্য ব্যক্তিগত খরচে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এবং প্রতি শীত মৌসুমে দারিদ্রের মাঝে শীত বস্ত্র বিতরণ করে ইতোমধ্যে তিনি সাধারণ মানুষের আস্থাভাজন ব্যক্তি হিসেবে পরিচিতি লাভ করেন।
আলোচনা সভায় আরোও বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক মাস্টার, সাংগঠনিক সম্পাদক মোঃ বাবুল মিয়া, যুবলীগ সভাপতি মুস্তাফিজুর রহমান টিটু, শ্রমীক লীগের আহ্বায়ক খায়রুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক কাজী রশিদ, আওয়ামীলীগ নেতা আব্দুস সালাম, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আশিক নূরী, সাধারণ সম্পাদক রানা আহামেদ কুদ্দুস, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জুয়েল রানা, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবীব, শেখ জামাল স্মৃতি সংসদের সভাপতি জামাল উদ্দিন, সাবেক ইউপি সদস্য মজিবুর রহমান, শ্রমিক নেতা হাবীব ভান্ডারী প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০