আজ মঙ্গলবার ১৪ই ফাল্গুন, ১৪৩০, ২৭শে ফেব্রুয়ারি ২০২৪

শিরোনাম:
দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা দৈনিক যুগান্তর ২৫ বছরে পদার্পণ উপক্ষে গৌরীপুরে এসএসসি ১৭ ব্যাচের মিলনমেলা শবে বরাত সম্পর্কে হাদিস ও এর ফজিলত তারাকান্দায় ঘোড়ামারা খাল ভরাট করে পানি নিস্কাশনের ব্যাঘাত সৃষ্টি করা ১৩ গ্রামের দূর্ভোগ ময়মনসিংহ জেলা ডিপ্লোমা মেডিকেল এসোসিয়েশনে মাহফুজ আহ্বায়ক সদস্য সচিব শহিদুল্লাহ! চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা তারাকান্দায় ঋন দেয়ার প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নিয়ে পালিয়েছে প্রতারকচক্র, ম্যানজার আটক ২৫ বছরে যুগান্তর : গৌরীপুরের শিশু উৎসব জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে গৌরীপুরে সেরা দু’স্বজন গৌরীপুরে বিএনপির লিফলেট বিতরণ কর্মসূচিতে পুলিশের বাঁধা \ সাবেক উপজেলা চেয়ারম্যানসহ গ্রেফতার-৩
বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১৮, ২০২৩, ৬:৫৭ অপরাহ্ণ




৯৫ শতাংশ ভোট পেয়ে পাশের আশা মাহিয়া মাহির

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক পেয়েছেন চিত্রনায়িকা শারমিন আকতার নিপা ওরফে মাহিয়া মাহি। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও রাজশাহী জেলা প্রশাসক শামীম আহমেদ তার হাতে ‘ট্রাক’ প্রতীক তুলে দেন।

রাজশাহী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রতীক বরাদ্দ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহিয়া মাহি বলেন, পরীক্ষা দেওয়ার আগে তো সবাই মনে করে আমি পাশ করব। জনগণ যেভাবে আমাকে এখন ভালোবাসছে সেটা যদি অব্যাহত থাকে, বাসা থেকে ভোটারদের আসতে যদি বাধা প্রদান না করা হয় তবে ৯৫ শতাংশ ভোট পেয়ে আমি পাশ করব।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রিটার্নিং কর্মকর্তা শামীম আহমেদ রাজশাহী-১ আসনের প্রতীক ঘোষণার সময় স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহিকে তার কোনো পছন্দের প্রতীক আছে কিনা জানতে চান। এ সময় তিনি তার পছন্দের প্রতীক হিসেবে ‘ট্রাক’ প্রতীক চান। অন্য কোনো প্রার্থী এ প্রতীক না চাওয়ায় তার হাতে শেষমেশ এই প্রতীক তুলে দেন জেলা রিটার্নিং কর্মকর্তা।

নির্বাচনে ট্রাক প্রতীক নেওয়ার প্রশ্নে চিত্রনায়িকা মাহি বলেন, আমার বিপরীতে যারাই প্রার্থী আছেন তারাই আমার জন্য মূল প্রতিদ্বন্দ্বী। কেউই ছোট না, সবাই আমার থেকে বিজ্ঞ। তারা বছরের পর বছর, আমার বয়সেরও বেশি সময় ধরে রাজনীতি করছেন। তাদের বিপরীতে দাঁড়ানো এটা একটা দুঃসাহসের বিষয়।

তিনি আরও বলেন, আমার এলাকার মানুষজন যে শাসনের মধ্যে আছেন, কাকপক্ষীও নেতাদের ভয় পায়। যদি নির্বাচিত হই আমি তাদের সঙ্গে বসে ভাত খাব। আমি সেবক হতে চাই, তাদের শাসন করতে চাই না। আমার শক্তি হচ্ছে, আপনারা (সাংবাদিক) আমার পাশে আছেন। আমি তো কোমল হৃদয়ের মানুষ, শিল্পী মানুষ।

চিত্রনায়িকা থেকে রাজনীতিতে আসা প্রসঙ্গে মাহি বলেন, আমি কাউকে ক্ষতি করার মন-মানসিকতা রাখব না। যদি অন্য কেউ রাখে সেটা বা আমার কর্মী যারা আমার হয়ে কাজ করছেন তাদের যদি বিন্দুমাত্র হুমকি-ধমকি দেওয়া হয়, যারা আমার পথসভায় বা সভায় বিঘ্ন ঘটানোর চেষ্টা করবে সাংবাদিক ভাইয়েরাই সেগুলো তুলে ধরবেন, সেটি দেশবাসী দেখবেন। আমার বিশ্বাস, প্রতিবারের মতো এবারের নির্বাচনও ফেয়ার হবে। প্রশাসনও অনেক তৎপর, তারা সার্বক্ষণিক মাঠে আছে। আমি যখনই বলছি ওখানে আমার একটু সমস্যা হচ্ছে, তারা ছুটে আসছেন।

শেষপর্যন্ত নির্বাচনে থাকার ঘোষণা দিয়ে চিত্রনায়িকা মাহিয়া মাহি বলেন, নির্বাচনি পরিবেশ এখন সুষ্ঠু ও সুন্দর রয়েছে। তবে আগামী দিনে যত বাধা-বিপত্তিই আসুক নির্বাচনের মাঠে শেষপর্যন্ত লড়াই করে যাব। এলাকার মেয়ে হিসেবে সবার অকুণ্ঠ সমর্থন পাব বলে আশা করি।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯