৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জিয়াউর রহমান জিয়ার শোডাউন

 

মোখলেছুর রহমান,  স্টাফ রিপোর্টার ঃ ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে ৫ নং ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে মোঃ জিয়াউর রহমান জিয়াকে বিজয়ী করার লক্ষ্যে জিয়ার ভক্তবৃন্দ ও স্থানীয়দের উদ্যোগে সোমবার (২৫জানুয়ারি/২০২১) এক পথসভা ও শোডাউনের আয়োজন করা হয়।
উক্ত পথসভায় প্রধান অতিথি ছিলেন কেন্দুয়া থানার গড়াডোবা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বদরুন্নুর চৌধুরী লিপন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন গড়াডোবা ইউনিয়নের সাবেক যুবলীগ নেতা শোয়েব বাঙালি। বক্তব্য রাখেন বাশাটী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আল ফারুক, ভূঁইয়ার বাজার গুরুগৃহ প্রি ক্যাডেট স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ খোকন মিয়া, সাংস্কৃতিক ব্যক্তি মোঃ কাঞ্চন মিয়া, গৌরীপুর পৌরসভার ৫ নং ওয়ার্ডের মজিবুর রহমান, সোহরাব হোসেন, মোঃ রিপন মিয়া এবং জিয়ার একাধিক সমর্থক ও স্থানীয় নেতৃবৃন্দ।
পথসভায় তারা জিয়াউর রহমান জিয়াকে ব্লেকবোর্ড প্রতীকে বিজয়ী করার জন্য সকল ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন। নির্বাচনী প্রচারণা, গণসংযোগের মাধ্যমে শহর প্রদক্ষিণ শেষে বিশাল মিছিলটি ৫ নং ওয়ার্ড প্রদক্ষিণ করে।

এ পথসভার মাধ্যমে জিয়াউর রহমান জিয়ার সমর্থকদের মাঝে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়। জিয়াকে ব্লেকবোর্ড প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য অন্যান্য নেতৃবৃন্দও সকল ভোটারের কাছে ভোট প্রার্থনা করেন।
পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বদরুন্নুর চৌধুরী লিপন বলেন, জিয়াউর রহমান জিয়া খুবই ভালো লোক, তাকে নির্বাচিত করলে সবসময়ই কাছে পাবেন। এলাকার উন্নয়নের জন্য তার মতো যোগ্যতাসম্পন্ন লোকের কোনো বিকল্প নেই।
ব্লেকবোর্ড প্রতীকে ভোট দিয়ে নির্বাচিত করার অনুরোধ জানিয়ে প্রার্থী মোঃ জিয়াউর রহমান জিয়া বলেন, আমি এর আগেও একবার নির্বাচন করেছি। তখন আমি দ্বিতীয় হয়েছিলাম। আপনাদের সহযোগিতা পেলে আশা করি এবার আমি প্রথম হতে পারবো ইনশাল্লাহ।

Print Friendly, PDF & Email