২ হাজার হতদরিদ্রের বাড়িতে খাবার পৌঁছে দিবে এমপি নাজিম

বাহাদুর ডেস্ক :

করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন হয়ে খাদ্য সংকটে পড়া ময়মনসিংহের গৌরীপুরের ২ হাজার দুস্থ ও হতদরিদ্র পরিবারের বাড়িতে খাবার সরবরাহের উদ্যোগ নিয়েছেন ময়মনসিংহ- ৩ গৌরীপুর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

ইতোমধ্যে খাদ্য সংকটে পড়া উপজেলা ও পৌর শহরের ২ হাজার লোকের একটি তালিকা করা হয়েছে।

রোববার (২৯ মার্চ) দুপুরে উপজেলা পরিষদের সামনে দুস্থ ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন এমপি নাজিম। খাদ্য সামগ্রী পেয়ে দুস্থদের মুখে হাসি ফুটে উঠে।

পরে খাদ্য সামগ্রী স্বেচ্ছাসেবকদের মাধ্যমে উপজেলা ও পৌর শহরের অন্যান্য অঞ্চলের দুস্থ ও হতদরিদ্রদের বাড়ি বাড়ি পৌঁছে দেওয়ার জন্য ব্যবস্থা করা হয়।

এমপি পুত্র তানজির আহমেদ রাজীব বলেন করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে মানুষের চলাচল সীমিত করেছে প্রশাসন। তাই বাবার (এমপি নাজিম) উদ্যোগে তাদের দুস্থ ও দরিদ্রের বাড়িতে চাল, ডাল, আটা ও তেল প্যাকেটজাত করে পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে। করোনাভাইরাস পরিস্থিতি চলাকালীন এই পরিবারগুলোর মাঝে খাদ্য সামগ্রী সরবরাহ অব্যাহত থাকবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সেজুতি ধর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ,
উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক আব্দুর রউফ মোস্তাকিম প্রমুখ।

টি.কে ওয়েভ-ইন